রাজশাহীতে অস্ত্রসহ দুই যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে অস্ত্রসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (০২ নভেম্বর) ভোর রাতে নগরীর উপশহর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন-  ফজর আলী (৩০) ও আবেদ আলী (৩৮)।
এসময় তাদের থেকে একটি দেশীয় পাইপগান, দুটি বারার বুলেট এবং একটি চাকু জব্দ করা হয়েছে। এছাড়া উদ্ধার করা হয়েছে ছিনতাই করে নিয়ে যাওয়া ব্যাটারিচালিত একটি অটোরিকশা।
বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন জানান, বুধবার দিবাগত ভোররাতে নগরীর হেতেমখাঁ কলাবাগান এলাকায় সেলিম (৪০) নামের এক ব্যক্তি চিৎকার করে কান্নাকাটি করছিলেন। এসময় টহল পুলিশের একটি দল তার কাছে গিয়ে জানতে পারেন, সেলিম একজন অটোরিকশা চালক। দুই ব্যক্তি অস্ত্র দেখিয়ে তার কাছ থেকে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে।
তার এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অটোরিকশা নিয়ে যাওয়া দুই ব্যক্তিকে খুঁজতে থাকে। একপর্যায়ে উপশহরে অটোরিকশাসহ ফজর আলী ও আবেদ আলীকে পেয়ে আটক করা হয়। এ সময় তল্লাশী করা হলে তাদের কাছে অস্ত্র ও চাকু পাওয়া যায়।
ওসি আরও জানান, গ্রেপ্তার দুজনের মধ্যে ফজর আলীর বিরুদ্ধে আগে থেকেই বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা ছিল। অটোরিকশা ছিনতাইয়ের অপরাধে ফজর ও আবেদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। এছাড়া অস্ত্র রাখার অপরাধে আরও একটি মামলা করা হয়েছে। দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান।
স/আ