রাজশাহীতে অপহৃত ভিকটিম উদ্ধার, মূলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে অপহৃত ভিকটিম উদ্ধারসহ অপহরণের মূলহোতা গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার এক নগর পুলিশের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানোা হয়।

এতে বলা হয়- গত ১৭ জানুয়ারি যশোর জেলার অভয়নগরের একতারপুর গ্রামের আবুল হোসেনের ছেলে সোয়েব আলীর অভিযোগের ভিত্তিতে চন্দ্রিমা থানার ওসির নেতৃত্বে অপহরণকৃত ভিকটিম মো. মহিউদ্দিন খানকে (২১) আধুনিক তথ্য প্রযুক্তি ও ছন্মবেশ ধারণের মাধ্যমে অভিযান পরিচালনা করে সোমবার (১৮ জানুয়ারি) রাত পৌনে তিনটার দিকে রাজশাহী নগর ভবনের সামনে একটি অপহরণকারী দলের থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

এসময় অপহরণকারী দলের মূলহোতা আসামী মো. শহিদুল ইসলামকে (২৭) গ্রেফতার করা হয়। এসময় ভিকটিম মহিউদ্দিন (২১)। তিনি অভয়নগরের ঘোড়া বটতলা নাছির উদ্দিনের ছেলে।

গত রোববার (১৭ জানুয়ারি) বিকেল ৫টায় চন্দ্রিমা থানাধীন খড়খড়ি সিএনজি পাম্পের কাছে আসামী চাঁপাইনবাবগঞ্জ সদরের মৃত হোসেন আলীর ছেলে শহিদুল ইসলাম (২৭)। এসময় ৪-৫জন অজ্ঞাতনামা অপহরণকারীদের সহায়তায় অপহরণ করে অজ্ঞাত স্থানে লুকিয়ে রেখে মারপিট ও প্রাণনাশের হুমকি দিয়ে ভিকটিমের পরিবারের পরিচিত জনদের মোবাইল ফোনে বার বার ফোন করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এনিয়ে চন্দ্রিমা থানার মামলা (মামলা নম্বর ১৫) হয়েছে। তাকে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়েছে। জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।