রাজশাহীতে অপহৃত দুই বোন উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে অপহরণকৃত দুই বোনকে উদ্ধার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। বুধবার( ২২ সেপ্টেম্বর) কাটাখালি থানার কাপাশিয়া পালপাড়া ঢালন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।এ সময় অপহরণকারী মো. মোহর আলী (৩৪)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোহর আলী (৩৪) রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সপুরা গ্রামের মো.আব্দুর রশিদের ছেলে।

ঘটনা সূ্ত্রে জানা যায়, রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার আদাড়িয়া পাড়া গ্রামের মো. আজিবর রহমানের ছেলে মো. সুমন আলী কাশিয়ডাঙ্গা থানায় জানান যে, তার বোন মোসা. রোকিয়া বেগম (ছদ্মনাম) (২২) স্বামীর সাথে মনোমালিন্যের জেরে তাদের বাড়ীতে প্রায় ৩ মাস যাবৎ বসবাস করছিলো।  গত ১৪ সেপ্টেম্বরতার বোন মোসা. রোকিয়া বেগম (ছদ্মনাম) ও রুবিয়া (ছদ্মনাম) (১৫) নিখোঁজ হয়।এ ঘটনায় কাশিয়াডাঙ্গা থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করা হয়।

উক্ত নিখোঁজ জিডির প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মনিরুল ইসলামের নির্দেশে অফিসার ইনচার্জ জনাব এসএম মাসুদ পারভেজের তত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম সমুন আলীর নিখোঁজ দুই বোনকে উদ্ধারে অভিযানে নামে।

এরপর বুধবার কাটাখালি থানার কাপাশিয়া পালপাড়া ঢালন এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কাটাখালী থানা পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করে আসামী মো.মোহর আলীকে গ্রেফতার করে এবং ভিকটিম মোসা. রোকিয়া বেগম ও তার বোনকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ভিকটিম  জিজ্ঞাসাবাদে জানায়, গত ১৪ সেপ্টেম্বর রাত ৯টায় আদাড়িয়া পাড়া মোড় হতে আসামী মো. মোহর আলী বিয়ের প্রলোভন দিয়ে তাকে অপরহরণ করে। অপহরণ করার সময় তার সাথে ছোট বোন থাকায় তাকেও নিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জেএ/এফ