রাজশাহীতে অটোরিকশা চুরির সময় ১১ মামলার আসামি হাতেনাতে গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে অটোরিকশা চুরি করে পালানোর সময় স্থানীয় জনতার সহায়তায় ১১ মামলার আসামিকে গ্রেফতার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পবা থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পবা উপজেলার বরইকুড়ি গ্রামের রাস্তা থেকে চুরি যাওয়া অটোরিকশাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। শুক্রবার (২৪ জুন) বিকালে আরএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলমের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃত  আসামির নাম মো. বিপুল বিশ্বাস (৩৭)। সে পাবনা জেলার ঈশ্বরদী থানার পিয়ারাখালী পশ্চিম টেংরী কাচারীপাড়ার মো. আব্দুর রাজ্জাক ওরফে রাজা বিশ্বাসের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী মহানগরীর পবা থানার মধুসুধনপুরের মৃত রফিকুল ইসলামের ছেলে সোহেল রানা গত বৃহস্পতিবার (২৩ জুন) দুপুর  দেড়টার দিকে পবা থানার নওহাটা ছাগলহাটে মসজিদের সামনে তার ব্যাটারী চালিত অটোরিকশা রেখে নামাজ পড়ার জন্য মসজিদের ভিতরে যায়। দুপুর পৌনে ২ টায় নামাজ শেষ করে মসজিদের বাহিরে এসে দেখে তার অটোরিকশাটি নাই। সে তার আত্বীয়-স্বজনের সহায়তায় অটোগাড়ি খোঁজাখুঁজি শুরু করে। পরবর্তীতে সন্ধ্যা সাড়ে ৬ টায় বরইকুড়ি গ্রামের রাস্তা দিয়ে অটোরিক্সাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতায় সহায়তায় পবা থানা পুলিশ আসামি বিপুলকে চোরাই অটো-সহ আটক করেন। এসময় আসামির কাছ থেকে দুইটি অটোর চাবি উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামি বিপুলের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অটোরিক্সা চুরি-সহ ১১ টি মামলা রুজু রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এএইচ/এস