রাঙাপরি র‌্যাফেল ড্র’তে পুরস্কৃত হলো রাজশাহীর দশজন

নিজস্ব প্রতিবেদক:


নগরীর গ্রীণ প্লাজায় অনুষ্ঠিত পাঁচদিন ব্যাপী আবাসন মেলা শেষ হয় গত ২২ মার্চ। আবাসন মেলাতে দর্শনার্থী আকৃষ্টের জন্য রাঙাপরি ডেভলপারস এন্ড প্রোপারটিস এর সৌজন্যে আয়োজন করা হয়েছিল উন্মুক্ত র‌্যাফেল ড্র’র ব্যবস্থা।



মেলা শেষ হবার পরের দিন মঙ্গলবার উপশহরস্থ নিজেদের অফিসে সকলের সামনে আয়োজন করা হয় র‌্যাফেল ড্র। সর্বমোট দশজন সৌভাগ্যবান ব্যক্তি পেয়েছেন নিজেদের কাঙ্খিত পুরস্কার। প্রথম পুরস্কার হিসেবে ছিল একটি ল্যাপটপ, দ্বিতীয় পুরস্কার ছিল স্যামসন ব্রান্ডের ৩২ ইঞ্চি লেড টিভি আর তৃতীয় পুরস্কার হিসেবে ছিল একটি স্মার্ট ফোন। অনুষ্ঠানে আগত অতিথিরা একের পর এক কুপর তুলে বিজয়ীদের নাম মিডিয়ার সামনে ঘোষণা করেন।

প্রধান অতিথি হিসেবে উক্ত র‌্যাফেল ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আনওয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন রাসিক কাউন্সিলর তৌহিদুল হক সুমন, কাউন্সিলর আব্দুল মোমিন, কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, কাউন্সিলর মাহাবুব জামান পাভেল ও কাউন্সিলর কামাল হোসেন।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক উজ্জল কবির ও সঞ্চালনার দায়িত্বে ছিলেন জেনারেল ম্যানেজার পারভেজ। অনুষ্ঠানে প্রধান অতিথি রাঙাপরি ডেভলপারস এন্ড প্রোপারটিস সম্পর্কে বলেন, ‘আমার জানামতে রাঙাপরি ডেভলপারস এন্ড প্রোপারটিস প্রতিষ্ঠানটি ফ্ল্যাট ক্রেতাদের কাছে দেওয়া কমিটমেন্টনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যেই বিক্রয়কৃত ফ্ল্যাট হস্তান্তর করতে সক্ষম’। বিষয়টি অবশ্যই প্রশংসার দাবিদার। এছাড়াও তিঁনি আরো বলেন, ফ্ল্যাট ক্রেতাদের জানমালের নিরাপত্তার স্বার্থে প্রতিষ্ঠানটি নিজেদের নির্মাকৃত প্রতিটি এ্যাপার্টমেন্ট তৈরি করেছে উন্নতমানের নির্মাণ উপকরণ দিয়ে বলেই আমি জানি। রাঙাপরির প্রতিটি এ্যাপার্টমেন্টে রয়েছে নান্দনিক আর্কিটেকচারাল ডিজাইনের ছোয়া বলেও আরডিএ চেয়ারম্যান নিজের উপস্থিত বক্তৃতায় তুলে ধরেন। তিঁনি আরো বলেন, দিনদিন শহরে বৃদ্ধি পাচ্ছে জমির মূল্য; যার কারণে অনেকের পক্ষেই জমি কিনে বাড়ি করা এখন অনেকটাই কষ্টসাধ্য বিষয়। তাই আবাদি জমি বা মাটি নষ্ট না করে সূউচ্চ ভবন নির্মাণ করে আবাসন চাহিদা মেটানোর বিষয়টি এখন সময়ের দাবি বলে উল্লেখ্য করেন আরডিএ চেয়ারম্যান।

র‌্যাফেল ড্র তে ১০ম বিজয়ী হন আফসানা জেসমিন কোড নং ০০৮, ৯ম হন ওয়াদুদ কোড নং ০১৮, পর্যায়ক্রমে ৮ম হন হামজা যার কোড নং ৩০১, ৭ম পুরস্কার পান রুবেল কোড নং ৭২৬, ৬ষ্ঠ সিহাব কোড নং ৪৬০, ৫ম শামীম কোড নং ০২২, চতুর্থ পুরস্কারে নাম উঠে আরেক শামীম কোড নং ০৭১, তৃতীয় হন উর্মি কোড নং ২৮৫, দ্বিতীয় পুরস্কার পান সুজন কোড নং ৪৯৮ এবং সর্বোচ্চ সৌভাগ্যবান ব্যক্তি ছিলেন সিরাজ কোড নং ৫২৪ যিনি প্রথম পুরস্কার একটি ল্যাপটপ পেয়েছেন। উক্ত র‌্যাফেল ড্রর ফলাফল তৎক্ষণাৎ পুরস্কৃত ব্যক্তিদেরকে ফোন করে জানিয়ে দেওয়া হয়।