রাইখালীতে হাতির আক্রমনে নিহত এবং আহতরা পেলেন সহায়তা

কাপ্তাই( রাংগামাটি) প্রতিনিধি :
রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ২নং  রাইখালী ইউপি এলাকায়  ২০১৯ সালের মার্চ  এবং এপ্রিলে ২ মাসের ব্যবধানে ক্ষেতে কাজ করতে গিয়ে বন্যহাতির আক্রমণে ডংনালা, পশ্চিম কোদালা এবং খন্ডাকাটা এলাকার বাসিন্দা জসাই মারমা, আব্দুল মান্নান এবং দীল মোহাম্মদ  মৃত্যুবরণ করেন। এছাড়া  একই বছর ডংনালার রেমংপ্রু মারমা, পূর্ব কোদালা মংসুইচিং মারমা এবং খন্ডাকাটার -মোঃ নাছির উদ্দীন বন্য হাতি আক্রমণে গুরুতরভাবে আহত হয়।
আজ সোমবার(২৯ জুন) কাপ্তাই পাল্পউড বাগান বিভাগ পক্ষ হতে নিহতের পরিবারকে পরিবার প্রতি ১ লাখ টাকা,  আহত ২ পরিবারকে ৪৫ হাজার টাকা করে সর্বমোট ৯০ হাজার টাকা এবং আহত আর এক পরিবারকে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।
কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে এই সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই পাল্পউড বাগান বিভাগের সদর রেন্জ কর্মকর্তা রেজাউল করিম, কাপ্তাই রেন্জ কর্মকর্তা মাহাবুব হোসেন, ২ নং রাইখালীর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক উপস্থিত থেকে এই সব পরিবারের সদস্যদের হাতে বন বিভাগের এই চেক তুলে দেন।