রহনপুরে বঙ্গবন্ধু প্রজন্ম চত্বরের উদ্বোধন 

গোমস্তাপুর প্রতিনিধি: রহনপুরে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে বঙ্গবন্ধু প্রজন্ম চত্বরের উদ্বোধন করা হয়েছে।  সোমবার রাতে রহনপুর স্টেশন রোডে এ চত্বরের উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে রহনপুর প্রতিবন্ধী বিদ্যালয় চত্বরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন গোমস্তাপুর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোমিন বিশ্বাস।
প্রধান অতিথি হিসেবে ছিলেন  চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য  ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জিয়াউর রহমান।
বিশেষ অতিথি ছিলেন সাবেক  সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ।
এ সময় উপস্থিত ছিলেন  রহনপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার বিশ্বাস,উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগার, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাওসার আহমেদ সাগর, সহ-সভাপতি সাখাওয়াত জামান মিলন প্রমুখ।
পরে প্রজেক্টরের মাধ্যমে মুক্তিযুদ্ধের প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন করে এবং ওই চত্বরকে বঙ্গবন্ধু প্রজন্ম চত্বর হিসেবে নামকরণ করা হয়।
স/জে