রণবীরের জীবনে ক্যাটরিনা যেমন

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

সত্য বরাবরই নির্দয় হয়, এই যেমন বলিউডের অভিনেতা রণবীর কাপুরের কথায় ধরুন। এতোদিন সংবাদমাধ্যম থেকে দূরেই অবস্থান করেছেন। আর ব্যক্তি জীবন নিয়ে তো কথায় বলতেন না। কিন্তু সম্প্রতি তিনি সব বিষয় নিয়ে কথা বলছেন।

এমনকি সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে নিয়েও নিজের অনুভুতির কথা অকপটে বলে দিচ্ছেন। কোনও রাখঢাক না রেখেই বলছেন ব্যক্তিগত কথা। তার এ সততা অনেককেই আঘাত দিচ্ছে। যেমন, অনেকেই মেনে নিতে পারছেন না যে, রণবীরের মদ পানে আসক্তি রয়েছে।

সম্প্রতি ভোগ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তি জীবনের পর্দা সরিয়ে নিয়েছেন ‘অ্যা দিল হ্যা মুশকিল’ তারকা। তাতে তিনি বলেছেন, তার মদ পানে আসক্তি এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে নিজের সম্পর্কের কথা।

রণবীর বলেন, এটা ভিজ্যুয়াল মাধ্যম। এখানে নিজের দেখাশোনা নিজেকেই করতে হয়। আমি নিজের পরিবারেই এটা দেখেছি। আমি দেখেছি কিভাবে তা ভুল পথে পরিচালিত করে। আমার মদ পানের আসক্তি বিষয়ে আমি সচেতন। যখন আমি শুটিংয়ে থাকি কাজ করি, তখন মদ পান করি না।

কিন্তু যখন আমি শুটিংয়ে নাই তখন…।জানিয়েছেন, তার পছন্দ ঠাণ্ডা বিয়ার। তবে যা কিছুই পাওয়া যায় তা পান করেন।

এ সাক্ষাৎকারের কিছুদিন আগেই নিজের বাবা-মা ও সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে নিয়ে কথা বলে আলোচনায় আসেন রণবীর। ওই সাক্ষাৎকারে তিনি দাবি করেছিলেন, তার জীবনে বাবা-মা ও ক্যাটরিনাই সবচেয়ে বেশি প্রভাব রেখেছেন।

এবার জানালেন কিভাবে তিনি ক্যাটরিনার প্রেমে পড়েছিলেন। ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে অভিনয়ের সময় খুব একাকীত্বের মধ্য দিয়ে যাচ্ছিলেন তিনি। তার ভাষায়, এ কাহিনি একেবারে সহজ। যা আমার হৃদয় আছে, ছবিটিতে কাজ করার সময়েই আমি তার প্রেমে পড়ি।

রণবীরের দাবি, তার ও ক্যাটরিনার সম্পর্কের ভাঙন নিয়ে যেসব খবর প্রকাশিত হয়েছে বা হচ্ছে তা ভুলে ভরা। তিনি বলেন, বাবা-মায়ের পরে ক্যাটরিনাই আমার জীবনে অনুপ্রেরণাদায়ী ব্যক্তি। ওর সঙ্গে কাটানো সময়টা আমার অনেক প্রিয়, যা নিয়ে ব্যাখ্যার কিছু নেই। এমন কিছু নেই যা আমি বলতে পারি। কেউ বিষয়টা বুঝতেও পারবে না। আমি এটাকে পূঁজি করতে চাই না।

ব্যক্তিগত জীবনের পাশাপাশি কাজ নিয়েও কথা বলেন রণবীর। তাকে জিজ্ঞেস করা হয়েছিল চলচ্চিত্রে সমকামী চরিত্রে অভিনয় করতে রাজি আছেন কিনা। জবাবে তিনি বলেন, অবশ্যই। কিন্তু কাজটি হয়ে গেছে। ফাওয়াদ সবার জন্য দরজাটি খুলে দিয়েছেন। এখন আমরা সহজেই এ পথ ধরে হাঁটতে পারি। কিন্তু তার আগের কথা যদি বলি… সত্যিকার অর্থে আমি হয়ত পিছিয়ে যেতাম।

 

 

সূত্র: বাংলা ট্রিবিউন