বুধবার , ২৭ জুলাই ২০১৬ | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রংপুর মেডিক্যালের ক্লাসরুমে তালা

Paris
জুলাই ২৭, ২০১৬ ১২:৪৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রংপুর মেডিক্যাল কলেজে ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে ছাত্রাবাস ও ক্লাস রুমে তালা দিয়েছে ছাত্রলীগের একাংশ। এ নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে পুলিশ মোতায়েত করা হয়েছে।

 

কলেজ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে রংপুর মহানগর ছাত্রলীগ মেডিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের পূর্বের কমিটি বাতিল না করে নতুন কমিটি ঘোষণা করে। ৯ সদস্যের এই নতুন কমিটির সভাপতি করা হয় মাসুদ আলম ও সাধারণ সম্পাদক করা হয় গৌরাঙ্গ চন্দ্র শাহাকে।

 

নতুন কমিটি ঘোষণায় বিক্ষুব্ধ হয়ে উঠে বর্তমান কমিটির নেতারা। তারা বুধবার সকাল ১০টার দিকে কলেজের হেলিপ্যাড ছাত্রাবাস ও ক্লাস রুমে তালা লাগিয়ে বিক্ষোভ করতে থাকে। এক পর্যায়ে নতুন কমিটির নেতারা তালা ভাঙার চেষ্টা করলে দুপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ এলে পরিস্থিতি শান্ত হয়।

 

পূর্বের কমিটির সভাপতি মাহফুজুল হক রাকিব বলেন, ‘বর্তমান কমিটি বিলুপ্ত না করে মহানগর ছাত্রলীগ মনগড়া একটি কমিটি গঠন করায় সাধারণ ছাত্রছাত্ররা বিক্ষুব্ধ হয়ে ছাত্রাবাস ও ক্লাসরুমে তালা লাগিয়েছে।’

 

কলেজের অধ্যক্ষ ডা. আবু তালেব ছাত্রাবাস ও ক্লাসরুমে তালা লাগানো এবং ক্লাস বর্জনের বিষয়টি স্বীকার করে জানান, দুপক্ষকে নিয়ে আলোচনায় বসা হবে।

 

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - জাতীয়