যুক্তরাষ্ট্রে কি করছেন বুবলী

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী এখন যুক্তরাষ্ট্রে। গত সপ্তাহে তিনি সেখানে যান। উদ্দেশ ঢালিউড অ্যাওয়ার্ডে অংশগ্রহণ। শুধু বুবলী একা নন, সেখানে আরও কয়েকজন বাংলাদেশী সেলিব্রেটি গিয়েছেন।

তবে বুবলীর এবারের যুক্তরাষ্ট্রে ভ্রমন নিয়ে নানা ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বলে জানা গেছে মিডিয়া সংশিষ্ট কাছে থেকে। কারণ বুবলী যুক্তরাষ্ট্রে যাওয়ার আগেই আরেকটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপলক্ষে  সেখানে গেছেন শাকিব খান। সেই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি শেষ হওয়ার পরেও শাকিব খান যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

এদিকে বুবলীও একই জায়গায়। তাদের দুজনের দেখা করা কিংবা আলাদা সময় কাটানোর বিষয়টি নিয়ে মুখরোচক আলোচনা তৈরি হয়েছে ঢাকা ও আমেরিকার বাঙালি কমিউনিটির মধ্যে। তারা নাকি সবার চোখকে ফাঁকি দিয়ে দেখা করছেন, সময় কাটাচ্ছেন।

তবে বুবলীর সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি পরিস্কার করে বলেন, ‘আমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্যই এখানে এসেছি। শাকিব খানের সঙ্গে দেখা করার কোনো উপলক্ষ নেই। তিনি তার মতো আছেন, আমি আমার মতো। তার সঙ্গে অভিনয়ের বাইরে অন্য কোনো ধরনের যোগাযোগ নেই। শিগগিরই দেশে ফিরব আমি। কারন আমার হাতে বেশ কিছু কাজ রয়েছে। যারা গুঞ্জন তৈরি করেন, তারা সারা বছরই এগুলোই করেন।’

বুবলীর হাতে বেশ কয়েকটি নতুন ছবির কাজ রয়েছে।

 

সুত্রঃ যুগান্তর