ময়মনসিংহে ট্রেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ২

ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ২ জন নিহত এবং একজন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে একজন জামালপুর পৌর শহরের ইকবালপুরের বাসিন্দা ওয়াহেদ আলীর ছেলে নাহিদ(৪০)। অপরজনের পরিচয় সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। তার বয়স আনুমানিক ৪০ বছর।

এ সময় আহত হয়েছেন ইসলামপুর উপজেলার মাঝপাড়ার বাসিন্দা হিরু মিয়ার ছেলে রুবেল (২২)।

রেলওয়ের সূত্র থেকে প্রাপ্ত তথ্যমতে, বৃহস্পতিবার রাত ১০টার পর ট্রেনের ছাদে ছিনতাইকারিরা দুই জনকে ছুরিকাঘাত করে হত্যা এবং রুবেল মিয়া নামে একজনকে আহত করলে তাদেরকে জামালপুর রেল স্টেশনে নামিয়ে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত রবেল মিয়া জামালপুর ২৫০শর্য্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে পুলিশের জামালপুর থানার (জিআরপি) উপ-পরিদর্শক সোহেল রানা।

আহত রুবেল মিয়ার বরাত দিয়ে জামালপুর রেলওয়ে থানার ওসি সোহেল রানা আরও জানান, ময়মনসিংহের গফরগাঁও স্টেশনে কয়েকজন ছিনতাইকারী ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে  উঠে।

ট্রেনটি ময়মনসিংহ স্টেশনে ঢোকার আগেই কেওয়াটখালী ওভারব্রীজের কাছে মোবাইল ও নগদ টাকা পয়সা নিয়ে  ছিনতাইকারীরা নেমে পড়ে।

ছাদে থাকা তিন যাত্রীর কাছ থেকে মোবাইলসহ নগদ টাকা ছিনিয়ে নেয়ার সময় বাধা দিলে ছিনতাইকারীরা  প্রথমে দুজনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ও পরে রুবেল মিয়াকেও ছুরিকাঘাত করে।

পরে আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

 

সূত্রঃ যুগান্তর