শুক্রবার , ২৫ অক্টোবর ২০২৪ | ৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ম্যানইউকে রুখে দেওয়ার ম্যাচে ফেনারবাচ কোচ মরিনহোকে লাল কার্ড

Paris
অক্টোবর ২৫, ২০২৪ ১০:০৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডকে হারিয়ে পাঁচ ম্যাচ পর জয়ে ফিরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। হারানো মনোবল ফিরে পেয়েছিল তারা। ইউরোপা লিগে প্রথম জয়ের স্বপ্ন নিয়ে ফেনারবাচের মাঠে নেমে তারা লিডও নিয়েছিল। কিন্তু সেটা ধরে রাখতে পারেনি। আবারও পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে এরিক টেন হ্যাগের দলকে।

ফেনারবাচের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ম্যানইউ। এনিয়ে ইউরোপা লিগে প্রথম তিন ম্যাচই ড্র করলো তারা। ম্যাচের ফলের পাশাপাশি আলোচিত হয়েছেন ফেনারবাচ কোচ হোসে মরিনহো। সাবেক ক্লাবের বিপক্ষে লাল কার্ড দেখেন তুরস্কের শীর্ষ স্তরের ফুটবল ক্লাব কোচ। টানা ব্যর্থতায় ২০১৮ সালের ডিসেম্বরে ওল্ড র্ট্যাফোর্ড ক্লাব থেকে পর্তুগিজ কোচ বরখাস্ত হন।

প্রথমার্ধের শুরুতে ম্যানইউ এগিয়ে যায়। ১৫তম মিনিটে জশুয়া জির্কজি ছোট পাস দেন ক্রিস্টিয়ান এরিকসেনকে। ড্যানিশ মিডফিল্ডার বক্সের প্রান্ত থেকে প্রথমবারের শটে জাল কাঁপান।

হাফটাইমের আগে ফেনারবাচ আধিপত্য দেখিয়ে সমতা ফেরাতে পারতো। কিন্তু ইউনাইটেড কিপার আন্দ্রে ওনানা অতিমানবীয় চেষ্টায় ডাবল সেভ করে তাদের হতাশ করেন।

বিরতি থেকে ফেরার কয়েক মিনিটের মধ্যে স্বাগতিকরা সমতা ফেরায়। ৪৯তম মিনিটে অ্যালান সেন্ট ম্যাক্সিমিনের নিখুঁত ক্রসে হেড করে জালে বল ঠেলে দেন এন নেসিরি। এবার তাকে থামাতে পারননি ওনানা।

ম্যাচ ঘড়ির কাঁটা ঘণ্টায় পৌঁছানোর আগে মরিনহো লাল কার্ড দেখেন। রেফারির সঙ্গে তর্ক করার শাস্তি পান পর্তুগিজ কোচ।

শেষ দিকে আর তেমন কোনও ঘটনা ঘটেনি। দলের ইনজুরি তালিকা আরও লম্বা করে স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়েন ইউনাইটেডের বদলি খেলোয়াড় অ্যান্টনি।

তিন ম্যাচে তিন পয়েন্ট ম্যানইউর। আর অপরাজিত ফেনারবাচের পয়েন্ট পাঁচ।

 

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - খেলা