মোহাম্মদ সালাহদের কোচ আসছেন বাংলাদেশের ক্লাবে

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

ফ্রান্সিসকো ব্রুতো দা কোস্তা এর আগেও বাংলাদেশে এসেছেন দুইবার। দুইবারই সহকারী কোচের দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল শেখ রাসেল ক্রীড়া চক্রে।

এবার আসছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের নতুন দল ফর্টিস ফুটবল ক্লাবের সহকারী কোচের দায়িত্ব নিয়ে। প্রিমিয়ারের নবাগত ক্লাবটির প্রধান কোচের দায়িত্ব পালন করবেন মাসুদ পারভেজ কায়সার।

তৃতীয় বার বাংলাদেশের কোন ক্লাবের দায়িত্ব নিয়ে আসার আগে মিশর জাতীয় দলের হয়ে কাজ করেছেন তিনি। মোহাম্মদ সালাহদের কোচিং প্যানেলের টেকনিক্যাল অ্যাসিট্যান্ট ছিলেন কোস্তা।

দা কোস্টার জন্ম ভারতে। ভারতীয় অনেক ক্লাব এবং অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গেও কাজ করেছেন তিনি। কিছুদিন মালয়েশিয়া জাতীয় দলের সহকারী কোচের দায়িত্বও পালন করেছেন। বর্তমানে তিনি থাকেন পর্তুগালে।

নতুন ক্লাব সম্পর্কে দা কোস্তা বলেছেন, ‘যখন আমরা সঙ্গে যোগাযোগ করা হয় এবং তাদের প্রজেক্টের বিষয়ে বিস্তারিত ব্যাখ্যা করা হয় তখনই তাদের এই ভিশনারি প্রজেক্টে কাজ করতে আমাকে আগ্রহী করে তোলে।’

চলতি মাসের শেষের দিকে কিংবা আগামী মাসের প্রথম সপ্তাহে নতুন এই কোচ ঢাকায় আসতে পারেন বলে ফর্টিস এফসি’র একটি সূত্র জানিয়েছে।

 

সূত্রঃ জাগো নিউজ