বুধবার , ২৬ জুন ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুর উপজেলা প্রশাসনের সঙ্গে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের মতবিনিময়

Paris
জুন ২৬, ২০২৪ ৬:৩৩ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:
রাজশাহীর মোহনপুর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণের উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক ও সুধীজনদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গতকাল শপথ গ্রহণের পর বুধবার (২৬ জুন) বেলা ১১ টার দিকে উপজেলা হলরুমে এই পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আয়শা সিদ্দিকার সভাপতিত্বে যুব উন্নয়ন কর্মকর্তা সাঈদ আলী রেজার পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আফজাল হোসেন বকুল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান বিন-বেল্লাহ,মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবা বেগম,সহকারী কমিশনার ভূমি জোবাইদা সুলতানা, অফিসার ইনচার্জ ওসি হরিদাস মন্ডল,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অহেদুজ্জামান,কৃষি কর্মকর্তা মোস্তাকিমা খাতুন,উপজেলা প্রকৌশলী নুরনাহার,সমাজসেবা কর্মকর্তা ইমাম হাসান, মহিলা বিষয়ক কর্মকর্তা বন্দনা সাহা, পরিসংখ্যান কর্মকর্তা ফরহাদ হোসেন,প্রধান শিক্ষক সোহরাব আলী খানসহ সকল দপ্তরের কর্মকর্তাসহ সাংবাদিক ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর