বুধবার , ২৩ অক্টোবর ২০২৪ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

Paris
অক্টোবর ২৩, ২০২৪ ৮:৪৪ অপরাহ্ণ

 

মোহনপুর প্রতিনিধি:

মোহনপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা, সাবরেজিস্টার অফিসের দলিল লেখক  মাহফুজ সরকার বিদ্যুৎ (৪৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন) তিনি মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউপির কৃষ্ণপুর গ্রামের মরহুম আব্দুস সামাদ সরকারের ছেলে।

সড়ক দুর্ঘটনায় নিহত মাহফুজ সরকার বিদ্যুত এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন, মোহনপুর সাবরেজিস্টার অফিস, দলিল লেখক সমিতি ও সাংবাদিক সংগঠনের নেতাকর্মীরা।

এক শোক বার্তায় মরহুম মাহফুজ সরকার বিদ্যুত এর অকাল মৃত্যুতে দোয়া কামনা করে তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাজনৈতিক ও সাংবাদিক সংগঠনের নেতাকর্মীরা।

আজ বুধবার বেলা ১১ টার সময় বিদ্যুত সরকারের নিজ গ্রামে জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা  হয়েছে। মৃত্যুকালে বিদ্যুত সরকার স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ঘটনার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, ২২অক্টবর মঙ্গলবার রাত্রী অনুমান ৯টা ১৩ মিনিটের দিকে মোহনপুর উপজেলা বিএনপি দলীয় কার্যালয় হতে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি কৃষ্ণপুরে ফেরার পথে রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের একদিলতলা বাঁশের হাটে পৌছামাত্র একটি বাঁশ বোঝাই ভুটভুটি তাকে ধাক্কা দিলে পাকা রাস্তার উপর পড়ে গুরুতর জখমপ্রাপ্ত হলে ভুটভুটি পালিয়ে যায়। স্থানীয়রা তাকে মোহনপুর উপজেলা সরকারি হাসপাতালে  ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এঘটনায় বিদ্যুতের পরিবার ও এলাকায় শোকের মাতম চলছে।

এব্যাপারে মোহনপুর থানায় সড়ক আইনে একটি মামলা রজু করা হয়েছে বলে জানান অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান।

সর্বশেষ - রাজশাহীর খবর