রবিবার , ১৩ অক্টোবর ২০২৪ | ২৮শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুরে বিএনপি নেতা মিলনের রোগমুক্তি কামনায় দোয়া

Paris
অক্টোবর ১৩, ২০২৪ ৬:৩৮ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহী মোহনপুর উপজেলার ধুরইলে জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় ত্রান ও পুনর্বাসন সহসম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে ধুরইল বাজার মাঠে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করে ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠন।

উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধুরইল ইউনিয়ন বিএনপি’র সভাপতি ইলিয়াস হোসেন ও সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যাপক কাজিম উদ্দিন।

দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক মাহবুবুর আর রশিদ। বিশেষ অতিথি ছিলেন, সদস্য সচিব বাচ্চু রহমান, যুগ্ম আহবায়ক জাকির হোসেন বকুল, উপজেলা বিএনপির সদস্য আব্দুল কাদের, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক মাহফুজ আলম শিমুল, উপজেলা শ্রমিক দলের আহবায়ক মোজাম্মেল হক, সদস্য সচিব সাবেক ইউপি সদস্য আব্দুল করিম মন্ডল, ধুরইল ইউপি বিএনপির সাধারণ সম্পাদক দলিল লেখক মোখলেছুর রহমান, ধুরইল ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বিএনপি নেতা ডাবলু হোসেন বাকশিমইল ইউপি বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, যুব নেতা আব্দুর রহিম,উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুর রাজ্জাক, যুব নেতা নাহিদ পারভেজ হিমুসহ উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড ইউনিট বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সর্বশেষ - রাজশাহীর খবর