মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুরে বাংলাদেশ ডেমোক্রেটিক এ্যালাইন্স (বিডিএ) সংগঠনের সংবাদ সম্মেলন 

Paris
অক্টোবর ২২, ২০২৪ ৯:২২ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুরে “নিজের ভাগ্যের পরিবর্তন নয়, সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন চায়” শ্লোগানে সংবাদ সম্মেলন করেছেন বাংলাদেশ ডেমোক্রেটিক এ্যালাইন্স (বিডিএ)পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি সাহাব উদ্দিন বাচ্চু। মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে উপজেলার বাকশিমইল উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাহাব উদ্দিন বাচ্চু বলেন, বাংলাদেশ ডেমোক্রেটিক এ্যালাইন্স (বিডিএ)সংগঠন,এটি রেজিষ্ট্রেশন হয়নি। ২০২১ সালে যুক্তরাষ্ট্রে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে। প্রবাসীদের মতামতের ভিত্তিতে দলটি গঠন করা হয়। ঢাকার বারিধারা কেন্দ্রীয় কার্যালয় থেকে দলটির যাত্রা শুরু করেছে। বিগত আওয়ামী লীগের শাসনামলে হয়রানি করে সংগঠনের কার্যক্রম বন্ধ করে দেয়।এরপর থেকে দলটির কার্যক্রম বন্ধ রয়েছে।

সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, তিনি ২০১৪ সালে মহাজটের প্রার্থী ছিলেন। ২০১৮ সালে স্বতন্ত্র প্রার্থী হয়ে আওয়ামী লীগের চাপে দেশ ছেলে চলে যেতে হয়েছে। তবে যদি এ এলাকার জনগন চাই তবে আগামী নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিবো।

উক্ত সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন, উপজেলা বিডিএ সভাপতি কামরুজ্জামান বাবলু, সাধারণ সম্পাদক খন্দকার বদিউজ্জামান সহ অন্যান্য ইউনিটের নেতৃবৃন্দ।

সর্বশেষ - রাজশাহীর খবর