মোহনপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত এক

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুর উপজেলার বড়াইল উচ্চ বিদ্যালয়ে সামনে রাজশাহী- নওগাঁ মহাসড়কে দুই মটরসাইকলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) বিকাল ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে একজন নিহত ও অন্যজন আহত হয়েছেন।

ঘটনায় নিহত ব্যক্তি হলেন, নওগাঁ জেলার সাপাহার উপজেলার রাম রামপুর গ্রামের মোজাফফরের ছেলে হেলাল উদ্দিন (৩৫)। তার রাজশাহীর সাগর পাড়ায় সাথী ফার্মেসি নামের একটি ঔষধের দোকান আছে। শিরইল শান্তিবাগের বাসিন্দা হেলাল এক ছেলে এক মেয়ের জনক ছিলেন। এ ঘটনায় গুরুত্বর আহত আরেক ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তি হলেন, বাগমারা উপজেলার বামনিগ্রামের শাকিম উদ্দিনের ছেলে আনারুল (৩৮)।

স্থানীয় থানা ও প্রত্যক্ষদর্শীদের কাছে থেকে জানা গেছে, নওগাঁ থেকে রাজশাহী যাওয়ার পথে রাজশাহী থেকে নওগাঁ যাওয়ার পথে দুই মটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষের পর ঘটনাস্থল থেকে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে দায়িত্বে থাকা চিকিৎসক তাদের একজনকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে মোহনপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, ‘একটি ইউডি মামলা করা হবে। পরিবার থেকে অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হবে।’

জি/আর