সোমবার , ৮ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুরে কমিউনিটি পুলিশিং সভা

Paris
আগস্ট ৮, ২০১৬ ১০:২৮ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:
“পুলিশই জনতা,জনতাই পুলিশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মোহনপুর থানা কমিউনিটি পুলিশিং ফোরাম ও মোহনপুর থানা পুলিশ এর আয়োজনে পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।  সোমবার সকাল ১১ টার উপজেলা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

 

কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিপজুর রহমান মুন্সীর পরিচালনায় সভাপতিত্ব করেন মোহনপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাসুদ পারভেজ। প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) সার্কেল আঃ রশিদ।

 

প্রধান অতিথি তিনি বক্তব্যে বলেন, জঙ্গীবাদ ও সন্ত্রাস যে কোনমূল্যে এ দেশের মাটি হতে সমূলে উৎপাটন করতে হবে। মাদক,বাল্যবিবাহ,বহুবিবাহ,যৌতুককে সামাজিক আন্দোলনের মাধ্যমে প্রতিরোধের পাশাপাশি পুলিশকে তথ্য ও সহযোগিতা করার আহবান জানান।

 

এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির,মহিলা ভাইস চেয়ারম্যান বানেচা বেগম,এস আই আইনাল হক রেঞ্জ সিপিও আর এম সি, মোহনপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ, অধ্যক্ষ গিয়াস উদ্দিন,মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, ইউপি চেয়ারম্যান আল মোমিন শাহ্ গাবরু, আজাহারুল ইসলাম বাবলু ,এমাজ উদ্দিন খাঁন, আল আমিন বিশ্বাস, আওয়ামীলীগ নেতা সোহরাব আলী খাঁন উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, হযরত আলী,শফিকুল ইসলাম সহ থানা পুলিশের সকল কর্মকর্তা ও পুলিশ সদস্যগন এবং বিভিন্ন ইউপি সদস্য,কমিউনিটি পুলিশিং এর সদস্য,এলাকার সুধীজন ও মোহনপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাদিকুল ইসলাম স্বপন,সাধারণ সম্পাদক মুত্তাকিন আলম সোহেল,ফয়সাল হোসেন,শাহীন সাগর প্রমুখ।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর