মোহনপুরে আচরণ বিধি লঙ্ঘন- ৪ চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনকে কারণ দর্শানোর নোটিশ

মোহনপুর প্রতিনিধি:

মোহনপুর উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১ নং ধুরইল ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী দেলুয়ার হোসেন ও মৌগাছী ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আল-আমিন বিশ^াস কে আজ ২০ নভেম্বর শনিবার আচরণ বিধিমালা সরবরাহ করার পরও মৌখিক ভাবে প্রচার প্রচারণা কার্যক্রম পরিচালনা করার জন্য অনুরোধ করা শর্তেও সংসদ সদস্যকে নিয়ে প্রচার-প্রচারণা চালিয়েছেন যা আচরণ বিধিমালা ২২ এর উপবিধি-১ এর সুস্পষ্ট লঙ্ঘন করেছেন।

এই প্রেক্ষিতে স্ব-স্ব রিটার্নিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার স্বাক্ষরিত কারণ দর্শানোর নোটিশ জারি করেন। বাকশিমইল ইউনিয়নের নৌকার প্রতিকের চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক আব্দুল মান্নান ও স্বতন্ত্র প্রার্থী বর্তমার চেয়ারম্যান আল মমিন শাহ (গাবরু) দুজন কে দেয়ালে পোস্টার লাগানোর দায়ে কারণ দর্শানোর নোটিশ জারি করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার জয়নুল আবেদিন স্বাক্ষরিত।

সাধারণ সদস্য বাকশিমইল ইউনিয়নের ১ নং ওয়ার্ডেও শামীম আহমেদ,রেজাউল করিম,আসাদ আলী,সিরাজুল ইসলাম,আব্দুল মান্নান ও সংরক্ষিত সদস্য শহিদা বিবি,খালেদা বেগম কে আরচরণ বিধিমালার বিধি -৮ এর উপবিধি -৮ এর সুস্পষ্ট লঙ্ঘন করেছেন। তার জন্য তাদেরকে কারণ দর্শানোর নোটিশ জারি করেন।