মোহনপুরের নতুন ইউএনও-কে ওসির ফুলেল শুভেচ্ছা


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর মোহনপুর উপজেলার নতুন যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবিহা ফাতেমাতুজ-জোহরাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম। গত রবিবার (১১ সেপ্টেম্বর) ইউএনও’র কার‌্যালয়ে গিয়ে তাকে এই ফুলেল শুভেচ্ছা জানান পুলিশের এই কর্মকর্তা।

এসময় মোহনপুর উপজেলার আইন-শৃঙ্ক্ষলা পরিস্থিতির উন্নতি, জনগণের জান-মালের নিরাপত্তা এবং সাধারণ মানুষের কল্যাণ নিয়ে সবসময় নিরলসভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) তিনি আনুষ্ঠানিকভাবে মোহনপুর উপজেলার ইউএনও হিসেবে সাবিহা ফাতিমাতুজ্ জোহর তাঁর কর্মে যোগদান করেন।

তিনি মোহনপুরের ইউএনও হিসেবে যোগদানের পূর্বে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) উপ-পরিচালক (প্রধানমন্ত্রীর কার্যালয়) দক্ষতার সাথে তাঁর দায়িত্ব পালন করেন। তিনি ৩৪ তম ব্যাচ এর বিসিএস ক্যাডার (প্রশাসন) হিসেবে কর্মজীবন শুরু করেন। উত্তরাঞ্চলের জেলা গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় স্বর্বানন্দ ইউনিয়নে জন্মগ্রহন করেন।

মোহনপুর উপজেলার সদ্য যোগদান করা এই ইউএনও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) থেকে প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন শেষে তিনি তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবন শুরু করেন। মোহনপুরের ইউএনও হিসেবে যোগদানের পর তিনি উপজেলার জনপ্রতিনিধি, সরকারি বিভিন্ন কর্মকর্তা- কর্মচারী, বিভিন্ন স্তরের প্রশাসন ও উপজেলার সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।

এএইচ/এস