মোহনপুরের কেশরহাটে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত ৩

 

নিজস্ব প্রতিবেদকঃ

মোহনপুরের কেশরহাট-ভবানিগঞ্জ সড়কের মগরা বিলের মরিয়ম আটা মিলের সামনে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৩ জন গুরুতরভাবে আহত হয়েছেন। আহতরা হলেন মান্দার সাবাইহাটের গার্মেন্টস ব্যবসায়ি মোস্তফা শেখের ছেলে লিটন শেখ (২৭), লিটনের স্ত্রী শরনা বেগম (২৪) লিটনের ছেলে ইয়ামান আলী শেখ (৪)।

আজ বুধবার দুপুর ১২টার দিকে এঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, লিটন শেখ সাবাইহাট হতে স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেল যোগে বাগমারার মচমইলে শ্বশুরালয়ে যাচ্ছিলেন। পতিমধ্যে কেশরহাট এলাকার মগরা বিলের মধ্যে মরিয়ম চাকি আটা মিলের কাছে পৌঁছালে তাদের মোটরসাইকেলের সামনে থাকা ব্যাটারি চালিত একটি ভ্যানগাড়ি হঠাৎ ডানে ঘুরালে সজোরে ধাক্কা লাগে। এসময় মোটসাইকেলের ৩ জনই দুরে ছিটকে যায়। এতে সকলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থান দিয়ে রক্তক্ষরণ হতে থাকে। স্থানীয়রা আহতের উদ্ধার করে দ্রূত মোহনপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠায়। তাদের অবস্থা গুরুতর হওয়ার জন্য অ্যাম্বুলেন্স যোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ দূর্ঘটনাস্থলে পৌঁছায় এবং আহতদের চিকিৎসাসেবায় সহযোগিতা করে। অন্যদিকে বিকেল ৪ টার দিকে লিটন শেখের বাবা মোস্তফা জানান, লিটনের অবস্থা খুবই গুরুতর। চিকিৎসকরা জানান তাকে আইসিইউতে ভর্তি করতে হবে।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তির পর প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকরা তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।মোটরসাইকেল উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।