মঙ্গলবার , ২২ নভেম্বর ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোবাইল ফোনের ভোগান্তি নিয়ে গণশুনানি আজ

Paris
নভেম্বর ২২, ২০১৬ ১২:২২ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মোবাইল ফোন কোম্পানিগুলোর ব্যাপারে গ্রাহকদের অসন্তোষের পরিপ্রেক্ষিতে তাদের অভিযোগ শোনার জন্য গণশুনানির আয়োজন করেছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি)।

 

আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এই শুনানি অনুষ্ঠিত হবে। গণশুনানিতে গ্রাহকরা কলড্রপ, ভয়েস কল তথা ইন্টারনেট বান্ডেল প্যাকেজ এবং মূল্য দিয়ে তাদের অভিজ্ঞতা ও মতামত তুলে ধরবেন।

এ ধরনের সমস্যা সমাধানের জন্য এবারই প্রথম বিটিআরসি গণশুনানির আয়োজন করেছে।

বিটিআরসির একজন উর্ধ্বতন কর্মকর্তা জানান, ১৭ নভেম্বর পর্যন্ত মোট এক হাজার ৩০৭ জন গ্রাহক তাদের নাম নিবন্ধন করেছেন। কিন্তু অভিযোগের প্রকৃতি বিবেচনায় ৪৫০ জনকে শুনানিতে অংশগ্রহণের সুযোগ দিয়েছে বিটিআরসি।

ওই কর্মকর্তা আরো জানান, মনোনীত ব্যক্তিদেরকে শুনানিতে তাদের অংশগ্রহণ নিশ্চিত করে ই-মেইল, এসএমএস ও ফোনকলের মাধ্যমে জানানো হয়েছে।

গণশুনানিতে বিটিআরসির কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন অভিযোগ ও বক্তব্যের জবাব দেওয়ার জন্য মোবাইল ফোন কোম্পানির জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, জনগণের কাছ থেকে বিভিন্ন মোবাইল ফোন কোম্পানির ইন্টারনেট সেবা, বিভিন্ন প্যাকেজের জটিলতা ও সমস্যা, কলরেট অফার বিশেষত সেবার মান নিয়ে অভিযোগের পরিপ্রেক্ষিতে গণশুনানির এই উদ্যোগ নিয়েছে।

চট্টগ্রামের জজ আদালতে একটি বৃহদাকার মোবাইল ফোন অপারেটরের অনাকাঙ্ক্ষিত অফারের ব্যাপারে অভিযোগ দায়েরের পর গত আগস্টে বিটিআরসির ১৯৯তম কমিশন সভায় এই গণশুনানির সিদ্ধান্ত নেওয়া হয়।

 
কমিশন সভায় সব মোবাইল ফোন অপারেটরের প্রতিনিধিদের উপস্থিতি নিশ্চিত করতে সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ দেওয়া হয়েছে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - জাতীয়