মেহজাবীন আর্জেন্টিনা নাকি ব্রাজিল?

সিল্কসিটি নিউজ ডেস্ক:

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ব্রাজিলের সমর্থক নাকি আর্জেন্টিনার? এই প্রশ্ন এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা সহযোগে ঘুরছে। বলতে গেলে নেটিজেনরা অধীর আগ্রহে রয়েছেন এই প্রশ্নের উত্তরটি জানার জন্য।

সম্প্রতি জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী মডেল ও নৃত্যশিল্পী মেহজাবীন চৌধুরী ব্রাজিলের জার্সি ও লোগো সম্বলিত হলুদ রঙের পোশাক পরিধান করা ছবি ফেসবুকে পোস্ট করেন। স্বাভাবিকভাবেই ভক্তরা ধরেই নেন তাদের প্রিয় অভিনেত্রী ব্রাজিল দলের সমর্থক।

শত হাজার ভক্ত তাঁকে অভিবাদনও জানায় কিন্তু…
গতরাতে মেহজাবীন সব সমীকরণ উল্টে দিলেন। কেননা এদিন তিনি আর্জেন্টিনার জার্সি পরে হাস্যোজ্জ্বল চেহারার একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন ‘ভামোস। ’ স্প্যানিশ এই শব্দটির বাংলা হলো ‘এগিয়ে যাও। ’

এরপরেই ভক্তরা রীতিমতো বিভ্রান্ত হয়ে পড়েন। অনেকেই শুভ কামনা জানাচ্ছেন, আবার অনেকেই প্রশ্ন করছেন যে মেহজাবীন আসলেই কোন দল সমর্থন করছেন।

গতরাতে মেহজাবীন আর্জেন্টিনার জার্সি পরিহিত ছবি পোস্ট করে বিভ্রান্ত করেছেন ভক্তদের। এমনই অভিযোগ। ভক্তদের প্রশ্নের উত্তর জানতে মেহজাবীনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি, ফলে জানা যায়নি আসলেই কোন দল সমর্থন করছেন ছোট পর্দার এই অভিনেত্রী।

জি/আর