মেসির পর এবার তিতের আল-হিলালে যোগদানের গুঞ্জন

সিল্কসিটি স্পোর্টস ডেস্ক:

সৌদি ক্লাব আল-হিলালের সঙ্গে লিওনেল মেসির চুক্তি নিয়ে কয়েকবারই জোড়ালো গুঞ্জন উঠেছে। বার্তা সংস্থা এএফপি তো বলেই দিয়েছিল, সৌদি ক্লাবের সঙ্গে চুক্তি সম্পন্ন করে ফেলেছেন মেসি। যদিও মেসির বাবা হোর্হে তাৎক্ষণিক সেই খবরের সত্যতা অস্বীকার করেন। পরে আল-হিলালও এমন গুঞ্জন উড়িয়ে দেয়। এবার দলটির কোচ হিসেবে ব্রাজিলের সাবেক কোচ তিতের দায়িত্ব নেওয়ার গুঞ্জন উঠেছে।

রোববার আল-হিলালের খেলোয়াড়দের থেকে বিদায় নিয়েছেন কোচ র‌্যামন দিয়াজ। ব্যক্তিগত কারণে আর্জেন্টিনা চলে যাবেন তিনি। সৌদির স্থানীয় মিডিয়াগুলো বলছে, ব্রাজিলের কোচ তিতে দিয়াজের জায়গা নিচ্ছেন। আল-হিলাল জানিয়েছে, দিয়াজের ছেলে এমিলিয়ানো মৌসুম শেষ হওয়ার আগ পর্যন্ত দায়িত্ব সামলাবেন। খবর রয়টার্সের।

মূলত, গাড়ি দুর্ঘটনায় দিয়াজের পরিবারের এক সদস্যের মৃত্যু এবং দুজন আহত হয়েছে। পরে দিয়াজের অনুরোধের প্রেক্ষিতে তাকে আর্জেন্টিনায় যাওয়ার অনুমোদন দেওয়া হয়। এছাড়া চলতি মৌসুমেই শেষ দিয়াজের সঙ্গে আল-হিলালের চুক্তি। স্থানীয় গণমাধ্যমগুলো বলছে, দিয়াজের সঙ্গে চুক্তি নবায়ন করবে না ক্লাবটি।

কার্লোস দুঙ্গার বিদায়ের পর ২০১৬ সালে ব্রাজিলের কোচের পদে যোগ দেন তিতে। তার অধীনে রাশিয়া ও কাতার বিশ্বকাপ খেলেছে ব্রাজিল। তবে ব্রাজিলকে তেমন কোনো সাফল্য এনে দিতে পারেননি তিনি। ২০২২ সালে কাতার বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয় ব্রাজিল। বিশ্বকাপের পরে ডিসেম্বরে ব্রাজিলের দায়িত্ব ছাড়েন তিতে। এর আগে ব্রাজিলিয়ান ক্লাব কোরিন্থিয়ানস, অ্যাতলেটিকো মিনেইরোসহ বেশ কয়েকটি ক্লাবের দায়িত্ব সামলেছেন এই কোচ। সূত্র: আমাদের সময়