মেসির কাণ্ডে হতবিহ্বল গোলরক্ষক

বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি। কে তাকে কাছে পেতে না চায়। আর মেসির ব্যবহৃত কোনো জিনিস হলে তো কোনো কথাই নেই। যেন মেঘ না চাইতেই বৃষ্টি।

প্রতিপক্ষের খেলোয়াড়রাও বাদ নেই এই তালিকায়। বার্সেলোনার ম্যাচ হলেই খেলা শেষে একটি দৃশ্য দেখা যায়। মেসি তার জার্সি দিচ্ছেন প্রতিপক্ষের কোনো খেলোয়াড়কে।

বুধবার রাতে লা লিগায় এলচের বিপক্ষে খেলতে নামে কাতালান ক্লাবটি। ৩-০ গোলের দারুণ জয়ে মাঠ ছাড়ে তারা। মেসি নিজেও গোল করেছেন একটি। ম্যাচ শেষে তাই ফুরফুরে মেজাজে দেখা গেছে আর্জেন্টাইন তারকাকে।

খেলা শেষে দুই দলের খেলয়াড়রা হাঁটছেন ন্যু ক্যাম্পের ড্রেসিং রুমের দিকে। তখন এলচের গোলরক্ষক এডগার বাদিয়া মেসির কাছে জার্সি চান। মেসিও তার জার্সি দিতে কার্পণ্য করেননি। এর পরের দৃশ্য নিজেই হজম করতে পারেননি বাদিয়া।

কী হয়েছে? জার্সি দেওয়ার পর মেসি এবার বাদিয়াকে বলেন তার জার্সি খুলে দিতে! এটা যেন নিজের কানকে বিশ্বাস করাতে পারেননি এলচের গোলরক্ষক। এরপর দ্রুত নিজের জার্সি খুলে দেন ফুটবল জাদুকরের হাতে।

এই জয়ে বার্সেলোনা সেভিয়াকে টপকে তৃতীয় স্থানে উঠে যায়। ২৪ ম্যাচে তাদের অর্জন ৫০ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ৫ পয়েন্টে এগিয়ে আতলেতিকো। বার্সার চেয়ে ২ পয়েন্ট বেশি পেয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ (৫২)।