‘মুখোমুখি’ যিশু-পায়েল

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

২০০৪ সালে ‘শুধু তুমি’ শিরোনামের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। ২০১৩ সালে ‘গোলেমালে গোলেমালে পিরিত করো না’ সিনেমায় চিত্রনায়ক যিশু সেন গুপ্তের সঙ্গে অভিনয় করেন তিনি।

 

তারপর আর একসঙ্গে দেখা যায়নি তাদের। তিন বছরের বিরতি ভেঙে আবারো একসঙ্গে সিনেমায় কাজ করছেন যিশু-পায়েল। ‘মুখোমুখি’ শিরোনামের সিনেমায় অভিনয় করছেন তারা। সিনেমাটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখার্জি।

 

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত, অঞ্জন দত্ত, রজতাভ দত্ত, গার্গী রায় চৌধুরী ও পায়েল সরকার। সম্পর্ক নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমাটি। এতে রজতাভ একজন অবসরপ্রাপ্ত আর্মি অফিসার। তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন গার্গী। এতে তিনি একজন ঔপন্যাসিক। গার্গী যে উপন্যাস লিখছেন, সেই গল্পের চরিত্ররা হলেন যিশু, পায়েল, অঞ্জন দত্ত ও অন্যান্যরা।

 

এ সিনেমা প্রসঙ্গে যিশু বলেন, ‘এই সিনেমায় আমি শৌনক। গার্গীর উপন্যাসের একটা চরিত্র। সম্পর্ক নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। যে প্রশ্নগুলো আমরা নিজেদের কাছে এড়িয়ে যাই তাই উঠে আসছে এই সিনেমায়। ইটস অ্যা ডিফিকাল্ট ফিল্ম। এতে আমি অ্যাড এজেন্সিতে কাজ করি। কিন্তু গায়ক হতে চাই। এই সমাজের বাধাধরা একঘেয়ে নিয়ম ভেঙে বেরুতে চাই।’

সূত্র: রাউজিংবিডি