মুক্তি পেল রণবীর-দীপিকার নতুন ছবির ট্রেইলার (ভিডিও)

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বলিউডের জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাডুকোনকে দেখা যাবে এক ছবিতে। মঙ্গলবার সকালে মুক্তি পেল তাদের নতুন ছবির ট্রেইলার। ১৯৮৩ সালের বিশ্বকাপে ভারতের অবিশ্বাস্য জয়ের ঐতিহাসিক সফর কেন্দ্র করে নির্মিত এই ছবির নামও রাখা হয়েছে ‘৮৩’।

বহুল প্রতীক্ষিত এ ছবিটিতে সেই সময়ের ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক হরিয়ানা হ্যারিকেন কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। আর এ ছবিটির ট্রেইলার নিজেদের ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন।

এ ছবিতে অভিনয় করেছেন একঝাঁক তারকা৷ এতে কপিল দেবের স্ত্রী, রোমি দেবের চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে৷ কবির খান পরিচালিত এ ছবি শুধু হিন্দিতেই নয়, গোটা দেশে মুক্তি পাবে তামিল, তেলেগু, কন্নড় ও মালয়লম ভাষাতেও৷

বহুদিন আগেই তৈরি হয়ে গিয়েছিল এ ছবি৷ করোনার আবহ তৈরি না হলে ২০২০ সালের ১০ এপ্রিলই মুক্তি পেয়ে যেত রণবীর অভিনীত এ বায়োপিক।

শোনা যাচ্ছিল যে, বলিউডের অন্যান্য বিগ বাজেট ছবির মতো এ ছবিটিও মুক্তি পাবে ওটিটিতে৷ কিন্তু সেই সম্ভাবনা নেই বলে জানিয়েছে ছবির টিম৷ টিমের পক্ষ থেকে সোজা জানানো হয়, যত দেরিই হোক না কেন, তবু এই ছবি মুক্তি পাবে বড়পর্দাতেই৷ সেই কথা রেখেই আগামী ২৪ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাচ্ছে ‘৮৩’ ছবিটি।