মুক্তিযোদ্ধা বাবাকে হেলিকপ্টারে পদ্মা সেতু দেখালেন ছেলে

সিল্কসিটি নিউজ ডেস্ক:

জন্মদিনে বীর মুক্তিযোদ্ধা বাবা ফারুকুল ইসলামকে চমক দিতে হেলিকপ্টারে পদ্মা সেতু ঘুরিয়ে দেখালেন অভিনেতা ছেলে সাব্বির আহমেদ। রোববার বিকেল সাড়ে চারটার পর ঢাকার হজরত শাহজালাল অভ্যন্তরীণ বিমানবন্দর থেকে বাবাকে নিয়ে হেলিকপ্টারে করে উড়াল দেন ছেলে। ছেলের কাছ থেকে জন্মদিনে এমন উপহার পেয়ে খুশি মুক্তিযোদ্ধা বাবা।

সাব্বির জানান, জন্মদিনের এই আয়োজনে বাবার সঙ্গে আরও ছিলেন তার মা, স্ত্রী ও সন্তান। অভ্যন্তরীণ বিমানবন্দর থেকে সাব্বিরদের বহণকারী হেলিকপ্টার আহসান মঞ্জিলসহ ঢাকার বিভিন্ন জায়গা ঘুরে মাওয়া হয়ে পদ্মা সেতুতে যায়। ৫০ মিনিটের এই হেলিকপ্টার ভ্রমণে বাবার খুশিটাই তার কাছে ছিল সবচেয়ে বেশি আনন্দের। কারণ, বাবার কাছে এই ভ্রমণই ছিল অপ্রত্যাশিত।

রোববার ছিল অভিনেতা সাব্বির আহমেদের বাবা ফারুকুল ইসলামের ৭০তম জন্মদিন। আগে থেকে তাই পরিকল্পনা ছিল বাবাকে কীভাবে সারপ্রাইজ দেওয়া যায়। পরিবারের সবার সঙ্গে কথা বলে তাই বাবাকে নিয়ে হেলিকপ্টার ভ্রমণের সিদ্ধান্ত চূড়ান্ত করা হয় বলে জানালেন সাব্বির।

এ ব্যাপারে সাব্বির বলেন, বাবা আমাকে বলেছিলেন, আমার বিয়ের সময় হেলিকপ্টারে করে যেন বউ নিয়ে ঘরে আসি। কিন্তু করোনার সময় বিয়ের অনুষ্ঠান হওয়াতে এই আয়োজন করা সম্ভব হয়নি। কিন্তু বাবার ওই শখটা থেকে যায়। তাই আমিও সুযোগ খুঁজছিলাম। মনে মনে ঠিক করে রেখেছিলাম, বাবার ৭০তম জন্মদিন হেলিকপ্টারে করেই উদ্যাপন করব। বাবাকে কোনো কিছু না বলেই এয়ারপোর্টে নিয়ে যাই। এরপর আমরা সবাই মিলে পদ্মা সেতু দেখতে যাই। হেলিকপ্টারে কেক কেটেছি। জীবনের অসাধারণ ৫০ মিনিট পার করেছি।

সূত্র: যুগান্তর