বুধবার , ১০ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মীর কাশেমের ছেলেকে বাসা থেকে তুলে নেওয়ার অভিযোগ

Paris
আগস্ট ১০, ২০১৬ ১০:৫১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:
মানবতা বিরোধী অপরাধের দায়ে ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি মীর কাশেম আলীর ছেলে আহমেদ বিন কাশেম আরমানকে বাড়ি থেকে তুলে নেয়ার অভিযোগ করেছেন তার স্বজনা।
গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে রাজধানীর মিরপুর ডিওএইএস এর  সাত নম্বর রোডের বাসা থেকে পাঁচ ব্যক্তি তাকে তুলে নেয় বলে দাবি করেছেন তার স্ত্রী তাহমিনা আক্তার। তবে ওই বিষয়ে পুলিশ কিছু জানেনা বলে জানিয়েছেন পল্লবী থানার ওসি দাদন ফকির।

তাহমিনা আক্তারের অভিযোগ, রাত ১১টার দিকে পাঁচজন লোক বাসায় আসেন। তারা কলিং বেল চাপলে তিনি দরজা খুলে দেন। ওই ব্যক্তিদের দেখে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের মতো মনে হলেও তারা সাদা পোশাকে ছিলেন। তারা দরজার সামনে দাঁড়িয়ে আরমানের খোঁজ করেন। আরমান দরজার কাছে গেলে তারা তাকে তাদের সঙ্গে যেতে বলেন।

তাহমিনার দাবি, ওই ব্যক্তিদের পরিচয় জিজ্ঞেস করলে তারা কোনো পরিচয় দেননি। শুধু আরমানকে সঙ্গে যেতে বলেছেন। তাদের সঙ্গে যেতে রাজি না হলে তারা আরমানকে টেনে হিঁচড়ে নিচে নিয়ে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায়।

পল্লবী থানার ওসি দাদন ফকির জানান, আরমান নামে কাউকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার তথ্য পুলিশের কাছে নেই। স্বজনরাও কোনো অভিযোগ করেননি।
সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়