রবিবার , ১০ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মিডিয়াকে দায়িত্বশীল হতে অনুরোধ, সিএনএনকে দুষলেন মন্ত্রী

Paris
জুলাই ১০, ২০১৬ ৪:৪১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

দেশের মিডিয়াগুলোকে আরও দায়িত্বশীল আচরণ করার অনুরোধ করা হয়েছে। রোববার (১০ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর সভাপতিত্বে আন্তঃমন্ত্রণালের জরুরি বৈঠকে এ বিষয়ে আলোচনা হয়েছে। পরে বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করা হয়।

তুরস্কে বিমানবন্দরে হামলার ঘটনা উল্লেখ করে আমু বলেন, এমন একটা হামলার পরও তারা ১০ মিনিটের বেশি তা সম্প্রচার করেনি। অথচ আমাদের গুলশানের ঘটনা সিএনএন সারাদিন সম্প্রচার করেছে। এটি আমাদের বুঝতে হবে।

এ বিষয়ে জোর দিয়ে মন্ত্রী বলেন, আমরা আমাদের জাতীয় স্বার্থে সব কিছু সম্প্রচার করবো না। দেশের মিডিয়াগুলোকে এক্ষেত্রে বুদ্ধি দেখাতে হবে।

আমু আরও বলেছেন, জঙ্গিরা ধর্মের নামে জঙ্গিবাদ করছে, অথচ তারা মসজিদে নববীতে হামলার মাধ্যমে ধর্মের মূলে আঘাত করেছে। এটি মেনে নেওয়া যায় না। তারা মসজিদে নববী তাওয়াফ করা নিয়েও ভুল ব্যাখ্যা দিয়েছে। জঙ্গিরা ধর্মের কেউ নয়।

এই বৈঠকে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান, রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বি.এসসি, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নু, পুলিশ মহাপরিদর্শক একেএম শহিদুল হকসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সূত্র: বাংলানিউজ

সর্বশেষ - সব খবর