মঙ্গলবার , ৮ অক্টোবর ২০২৪ | ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মাহমুদউল্লাহর অবসরের সিদ্ধান্তে সায় ছিল না পরিবারের

Paris
অক্টোবর ৮, ২০২৪ ১০:১১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। ভারতে চলমান সিরিজ শেষেই বিদায় নেবেন সাবেক এই অধিনায়ক।

মাহমুদউল্লাহর এই অবসরের সিদ্ধান্ত মানতে পারছে না তার পরিবারের সদস্যরা। অবসরে সিদ্ধান্ত ঘোষণার আগে পরিবারকে জানালে তারা রাজি হয়নি। তারা বিশ্বাস করতেন, বাংলাদেশকে এখনও আরও অনেক দেওয়ার আছে রিয়াদের। তবে ৩৮ বছর বয়সী এই ক্রিকেটার শেষ পর্যন্ত নিজের সিদ্ধান্তেই অটল থাকেন।

মঙ্গলবার ভারতে অবসর ঘোষণার আগে মাহমুদউল্লাহ বলেন, যখন র্প্যাকটিস করছিলাম তখন থেকেই চিন্তাভাবনা শুরু করেছিলাম। পরিবারের সাথেও কথা বলেছিলাম। তারা ভাবছিল এটা সঠিক সময় নয়। আমার মনে হয়েছে এটাই সঠিক সময়। তাদের বোঝানোর চেষ্টা করেছি। তারপর তারা বুঝতে পেরেছেন। এরপর নির্বাচক ও প্রেসিডেন্টের সাথে, কোচ ক্যাপ্টেনের সাথে কথা বললাম। সবাই আমার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন।

এক প্রশ্নের জবাবে রিয়াদ বলেন, যদি ভাবি বাংলাদেশ থেকে অবসর নেব, অনেক দেরি হয়ে যাবে। এটা আমার জন্য এবং দলের জন্য ভালো সিদ্ধান্ত হবে না। আমার মনে হয়েছে এটাই সেরা সময়। আমি বিশ্বাস করি, সিদ্ধান্তটা ভালো হয়েছে।

বিদায়বেলায় সবাইকে ধন্যবাদ জানিয়ে মাহমুদউল্লাহ বলেন, মানুষের দোয়া ভালোবাসা না থাকলে এতদূর আসতে পারতাম না। সবার সাপোর্ট, মিডিয়াসহ। যারা পছন্দ করেন না তাদেরও থ্যাংকস। সবাইকেই ধন্যবাদ।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা