মারা গেলেন অভিনেতা ফারাজ

চলে গেলেন বলিউড অভিনেতা ফারাজ খান।  বেশ কয়েক মাস ধরে অসুস্থ থাকার পর শেষ পর্যন্ত মৃত্যুর কোলে ঢলে পড়েন রানি মুখোপাধ্যায়ের একসময়ের সহ-অভিনেতা। ফারাজের মৃত্যুর খবর পাওয়ার পরই টুইট করেন অভিনেত্রী পূজা ভাট। এই কঠিন সময়ে প্রত্যেকে যাতে ফারাজ খানের পরিবারের পাশে থাকেন, সেই আবেদনই করেন মহেশ ভাটের মেয়ে।

মস্তিষ্কে সংক্রমণের কারণে সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পড়েন ফারাজ খান। এর পরই তাঁকে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর ফারাজের শারীরিক অবস্থার আরো অবনতি হতে শুরু করে। এর পরই তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। ফারাজের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের কাজ শুরু করেছে তাঁর পরিবার।

ফারাজের চিকিৎসার জন্য তাঁর পরিবারের পাশাপাশি পূজা ভাটও প্রত্যেককে এগিয়ে আসার বার্তা দেন। ফারাজ খানের চিকিৎসার জন্য যাতে প্রত্যেকে এগিয়ে আসেন, সে বিষয়ে টুইট করেন পূজা।

পূজা ভাটের টুইটের পর ফারাজ খানের পরিবারের পাশে দাঁড়ান সালমান খান। ফারাজের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য নিয়ে হাজির হন বলিউড ভাইজান। ফারাজের জন্য সালমানের আর্থিক সাহায্য আসার পর তাঁকে ধন্যবাদ জানান টেলিভিশন অভিনেত্রী ক্যাশমিরা শাহ।

 

সূত্রঃ কালের কণ্ঠ