শনিবার , ১৭ আগস্ট ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মান্দায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া মাহফিল

Paris
আগস্ট ১৭, ২০২৪ ১২:২৬ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি :

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) বাদ জুম’আ সতীহাট বাজার কেন্দ্রীয় জামে মসজিদে মান্দা উপজেলা বিএনপি’র আহবায়ক ও গণেশপুর ইউ’পি চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) এ দোয়া মাহফিলের আয়োজন করেন। এছাড়াও মান্দা উপজেলা বিএনপি’র দলীয় সিদ্ধান্তে উপজেলার প্রতিটি মসজিদে এ দোয় মাহফিলের আয়োজন করা হয়।

আলহাজ্ব কছির উদ্দিন চৌধুরী নূরানী হাফেজিয়া ও কওমী মাদ্রাসার পরিচালক সাইফুল ইসলামের সঞ্চালনায় এ দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। এসময় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কামনা,মান্দার সাবেক এমপি মরহুম শামসুল আলম প্রামাণিকের রুহের মাগফিরাত কামনাসহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা শাহাদত বরণ করেছেন তাদের সকলের আত্নার মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়।

দোয়া মাহফিলে বক্তারা বলেন,‘বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যেসকল ছাত্র-জনতা মৃত্যু বরণ করেছে তারা আমাদের বীর! তাদের এই আত্মত্যাগের মাধ্যমেই বাংলাদেশ নতুন ভাবে স্বাধীন হলো। দেশের মানুষের বাক্ স্বাধীনতা ফিরে এসেছে। নিহতদের জন্য আমাদের দোয়া,মহান আল্লাহ যেন সকলকে জান্নাতবাসী করেন।এছাড়া যারা আহত রয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করেন।

সর্বশেষ - রাজশাহীর খবর