মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মান্দায় ডিবি পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ ২ মাদককারবারি আটক

Paris
সেপ্টেম্বর ১০, ২০২৪ ১:৩৯ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি :

নওগাঁর মান্দায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে পাঁজরভাঙ্গা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার কসব ইউপির পাঁজরভাঙ্গা – চকসিদ্ধেসরি গ্রামের আব্দুল কাদের প্রামানিকের ছেলে মামুনুর রশিদ ওরফে বাবু (২৬) ও একই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে আতাউর রহমান (৫০)।

এদের মধ্যে আতাউর রহমান পেশায় একজন ক্যাবল অপারেটর (ডিস) ব্যাবসায়ী। ডিস ব্যাবসার আড়ালে তিনি দীর্ঘনি যাবৎ মাদক কারবারি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে আতাউরের ডিস ব্যাবসা প্রতিষ্ঠান থেকে গাঁজাগুলো উদ্ধারসহ তাদের আটক করে ডিবি পুলিশ। মাদক ব্যাবসা করে আঙ্গুল ফুলে কলা গাছ হয়ে গেছেন তিনি। বর্তমানে একাধিক বিলাসবহুল বাড়ি,একাধিক গাড়ি ও কোটি টাকার সম্পদ রয়েছে তার।

জানা গেছে,নওগাঁ জেলায় নবাগত পুলিশ সুপার কুতুব উদ্দিন এর দিক নির্দেশনায় নওগাঁ জেলাকে মাদক মুক্ত করার জন্য জেলা গোয়েন্দা শাখা’র ইনচার্জ হাশমত আলীর নেতৃত্বে এসআই মামুনুর রশিদ, ইয়াসির আরাফাত ও আলী আকবর জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম এ অভিযান পরিচালনা করে ৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করেন। এ বিষয়ে একটি মাদক মামলা নথিভুক্ত করা হয়েছে ।

সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান জেলা গোয়েন্দা শাখা’র ইনচার্জ হাশমত আলী ।

সর্বশেষ - রাজশাহীর খবর