শনিবার , ৬ অক্টোবর ২০১৮ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মাদক বিক্রির অভিযোগে এসআইসহ ৪ পুলিশ ক্লোজড

Paris
অক্টোবর ৬, ২০১৮ ১২:১৫ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মাদক ব্যবসায়ীদের কাছ থেকে উদ্ধার হওয়া মাদক বিক্রির অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার এক এসআইসহ চার পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে তাদের প্রত্যাহার করা হয়। এ তথ্যের সত্যতা স্বীকার করেছেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আবদুল্লাহ আল মামুন।

সূত্র জানায়, সোনারগাঁও থানার উপপরিদর্শক (এসআই) শাহ কামাল, সহকারী উপপরিদর্শক (এএসআই) মুজিবুর রহমান, এম সিমন খাঁন ও কনস্টেবল আকিদুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করে এগুলো তাদের নিজস্ব মাদক ব্যবসায়ী দিয়ে বিভিন্ন স্থানে বিক্রি করছিলেন।

এদিকে পুলিশ বৃহস্পতিবার সকালে বন্দর উপজেলার চর ইসলামপুর গ্রামের রাজিব নামে এক মাদক ব্যবসায়ীকে সোনারগাঁ থেকে মাদকসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাজিবের দেয়া তথ্যমতে ওই চারজন পুলিশ সদস্য তাকে বিক্রির জন্য মাদকদ্রব্য দিয়ে থাকেন- এমন তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ পুলিশ সুপার আনিসুর রহমান পিপিএম বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত পুলিশ সদস্যদের তার কার্যালয়ে ডেকে নিয়ে যায়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাজিবকে সামনে রেখে ওই পুলিশ সদস্যের জবানবন্দি রেকর্ড করা হয়। অভিযোগের প্রমাণ পেয়ে বৃহস্পতিবার রাতেই নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে তাদের প্রত্যাহার করা হয়।

এলাকাবাসীর অভিযোগ, সোনারগাঁও থানার বেশির ভাগ পুলিশ সদস্য মাদক ব্যবসায়ীদের কাছ থেকে উদ্ধার হওয়া মাদক পুনরায় তাদের নিজস্ব মাদক ব্যবসায়ীদের দিয়ে বিক্রি করে দেন। এছাড়াও মাদক ব্যবসায়ীদের টাকার বিনিময়ে ছেড়ে দেয়ার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

তবে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আবদুল্লাহ আল মামুন বলেন, প্রশাসনিক কারণে তাদের পুলিশ সুপার ডেকে প্রত্যাহার করে নিয়েছেন। তবে অন্য কোনো বিষয়ের প্রমাণ পাওয়া যায়নি।

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

ফিনল্যান্ডে জেলহত্যা দিবস পালন

ছাত্রমৈত্রী রাজশাহী জেলা সাধারণ সম্পাদকের পদত্যাগ

২০২২ সালে কীভাবে করোনাকে পরাজিত করা সম্ভব, জানালেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রধান

রাজশাহীতে সরকারি নির্দেশনা না মানায় জাপান টোব্যাকোকে জরিমানা

বাঘায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ

সুনাম বাড়বে মিথুনের, ঝুঁকি নিতে পারেন মীন

ভারতের সাথে নৌপথে বাণিজ্যে রাজশাহীর অর্থনীতি গতিশীল হবে, বাড়বে কর্মসংস্থান : মেয়র লিটন

যুক্তরাষ্ট্রের নির্বাচনে রেকর্ড ১৪ বিলিয়ন ডলার ব্যয়

সালতামামি ২০১৯: নিত্যপণ্যে কেঁদেছে ভোক্তা সুদহারে বিনিয়োগকারী

সিংড়ায় ভেজাল ওষুধ-যৌন উত্তেজক সিরাপ ধ্বংস, দু’জনের কারাদণ্ড