মাদক কাণ্ডে অভিনেত্রী আটক

মাদক কাণ্ডে জড়িত থাকায় কন্নড় সিনেমার অভিনেত্রী রাগিনি দ্বিবেদিকে আটক করেছে ভারতের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি) পুলিশ।

জানা গেছে, শুক্রবার (৪ সেপ্টেম্বর) এই অভিনেত্রীর বাড়িতে অভিযান চালায় সিসিবি। সেখানে কিছু তথ্য-প্রমাণ পায় তারা। এরপর রাগিনিকে আটক করা হয়।

কন্নড় ইন্ডাস্ট্রিতে মাদকের ব্যবহার নিয়ে বেশ কিছুদিন ধরে তোলপাড় চলছে। সম্প্রতি রবি শংকর নামে রাগিনির এক বন্ধুকে মাদক চোরাচালানের দায়ে গ্রেপ্তার করে পুলিশ। জানা যায়, রবি, রাগিনিসহ কয়েকজন নিয়মিত পার্টি করতেন। সেখানে গাজা, কোকেনসহ বিভিন্ন মাদক সেবন করতেন তারা।

গত ২৬ আগস্ট বেঙ্গালুরুতে অভিযান চালিয়ে মাদক চোরাচালানের দায়ে কন্নড় টিভি অভিনেত্রী আনিকা ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরবর্তী সময়ে প্রযোজক ইন্দ্ররজিৎ লঙ্কেশ দাবি করেন, কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রির অনেক অভিনয়শিল্পী মাদকের সঙ্গে জড়িত। এছাড়া বেশ কিছু সংগীতশিল্পীর সঙ্গে মাদক মাফিয়াদের সম্পর্ক রয়েছে এবং তারা মাদকের পার্টির আয়োজন করে বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মাদক সেবনের বিষয়টি প্রকাশে আসার পর থেকে বলিউডেও হইচই শুরু হয়েছে। অভিনেত্রী কঙ্গনা রাণৌত দাবি করেছেন, হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা মাদক সেবন করেন। এখানেই শেষ নয়, রণবীর কাপুর, রণবীর সিং, ভিকি কৌশলদের মতো তারকা অভিনেতাদের মাদক পরীক্ষা করানোর কথা বলেছেন তিনি।