মঙ্গলবার , ২০ জুন ২০১৭ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মাগুরায় ইমামের ছুরিকাঘাতে স্ত্রী খুন

Paris
জুন ২০, ২০১৭ ৭:৪০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক: মাগুরা সদর উপজেলার পশ্চিম বাড়িয়ালা গ্রামে স্থানীয় মসজিদের এক ইমামের ছুরিকাঘাতে তার স্ত্রী আছিয়া খাতুন (৩৫) নিহত হয়েছেন। গতকাল সোমবার রাতে স্বামীর ছুরিকাঘাতে আছিয়া আহত হন এবং আজ মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, সদর উপজেলার পশ্চিশ বাড়িয়ালা গ্রামে শ্বশুর মুকুল মুন্সির বাড়িতে থেকে স্থানীয় একটি মসজিদে ইমামতি করতেন একই উপজেলার বেরইল পলিতা গ্রামের আনোয়ার হোসেন। সাংসারিক সামান্য বিষয় নিয়েই তিনি স্ত্রী আছিয়া খাতুনকে নানাভাবে নির্যাতন করতেন। নির্যাতনের এক পর্যায়ে সম্প্রতি অছিয়া খাতুন স্বামী অনোয়ার হোসেনের বিরুদ্ধে আদালতে নারী নির্যাতন আইনে মামলা করেন।

এ মামলায় কয়েকদিন হাজত বাসের পর জামিন পেয়ে আনোয়ার হোসেন শ্বশুরবাড়ি ছেড়ে কর্মস্থল মসজিদের পাশে একটি বাড়িতে একাকী বসবাস করছিলেন। পাশাপাশি মামলা দায়েরের কারণে স্ত্রীকে নানাভাবে হুমকী দিয়ে আসছিলেন। এরই এক পর্যায়ে গতকাল সোমবার রাত সাড়ে ৯ টার দিকে শ্বশুর বাড়িতে এসে আনোয়ার হোসেন স্ত্রী আছিয়াকে ছুরিকঘাত করে পালিয়ে যান।

রক্তাক্ত অবস্থায় তাকে প্রথমে মাগুরা সদর হাসপাতাল পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সর্বশেষ ঢাকায় নেওয়ার পথে আজ মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই অনোয়ার হোসেন পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। এ ব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - জাতীয়