মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

‘শ্রমিক মালিক একতা উন্নয়নের নিশ্চয়তা’ এই শ্লোগানে মহান মে দিবস উদযাপন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ৮ মে সকাল ১০ টায় নগরীর রাইফেল ক্লাব নানকিং কনভেনশন হলে এই আলোচনা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসনের সহায়তায় এবং বিভাগীয় শ্রম দপ্তর রাজশাহীর আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগীয়  শ্রম দপ্তরের পরিচালক ও রেজিস্ট্রার অব ট্রেড ইউনিয়ন্স মোহাম্মদ আনিসুল হক। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবদুস সোহেল, রাজশাহীর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শনের  উপ মহাপরির্দশক আরিফুল ইসলাম।

এ ছাড়া শ্রমিক পক্ষের প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সভাপতি মো. আব্দুল্লাহ, মালিকপক্ষের প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি পরিচালক সাদরুল ইসলাম এবং সরকারপক্ষের প্রতিনিধি হিসেবে রাজশাহী শিল্প সম্পর্ক শিক্ষায়তনের উপ-পরিচালক মনিরুল ইসলাম।

সভায় স্বাগত বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় শ্রম দপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমান। কোরআন তেলাওয়াত করেন হাফেজ মাওলানা রবিউল ইসলাম, গীতা পাঠ করেন রাজশাহী বিভাগীয় শ্রম দপ্তরের কর্মকর্তা হারাধন চন্দ্র দাশ। আলোচনা সভা উপস্থাপনা করেন বাংলাদেশ বেতার রাজশাহীর উপস্থাপক আব্দুর রোকন মাসুম।

এস/আই