শুক্রবার , ৫ অক্টোবর ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মনোনয়ন পেতে বাঘায় জাতীয় পার্টি নেতা ইকবালের গণসংযোগ

Paris
অক্টোবর ৫, ২০১৮ ৪:৫১ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সম্ভাব্য এমপি প্রার্থী হিসেবে ইকবাল হোসেন মাঠ দাঁপিয়ে বেড়াচ্ছেন। তিনি জেলা জাতীয় পার্টির আইন বিষয়ক সম্পাদক। জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী হিসেবে শুক্রবার আড়ানী পৌর বাজারে গণসংযোগ ও হ্যান্ডবিল প্রচার করেন  তিনি। এছাড়া তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে প্রতিটি ইউনিয়ন, উপজেলা ও পৌরসভার নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করছেন।

গণসংযোগ শেষে আড়ানী পৌর জাতীয় পার্টির আহ্বায়ক সিদ্দিক মোল্লার সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুল রশিদের পরিচালনায় এক আলোচনা সভায় ইকবাল হোসেন বলেন, জাতীয় পার্টি থেকে মনোনীত হয়ে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচিত হলে বাঘা ও চারঘাট উপজেলা এবং পৌরসভাকে মডেল হিসেবে উন্নয়ন করব। তিনি বাঘা ও চারঘাট উপজেলার তিনটি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ অব্যাহত রেখেছেন।

গণসংযোগে ছিলেন রাজশাহী জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মিনারুল ইসলাম কালু, আড়ানী পৌর জাতীয় পার্টির আহ্বায়ক সিদ্দিক মোল্লা, সদস্য সচিব আবদুর রশিদ, সদস্য আবদুল মালেক, নুরুন্নবী, অসিত কুমার হালদার, ইয়ারুল ইসলাম, লালচাঁন আলী, গোদাগাড়ী উপজেলা জাতীয় যুবসংহতীর সাধারণ সম্পাদক মশিউর রহমান, রাজশাহী মহানগর সেচ্ছাসেবক পার্টির যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম রকি, কবির হোসেন, চারঘাট উপজেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম আহ্বায়ক আবদুল মতিন, ভায়ালক্ষীপুর ইউনিয়নের ওয়ার্ড সভাপতি মোকিবুর রহমান প্রমুখ।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর