মদ্যপ নারীর ভূমিকায় পরিণীতি চোপড়া

দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া, তবে রুপালি পর্দায় নয় ওটিটি প্ল্যাটফর্মে। পরিচালক ঋভু দাশগুপ্তের ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এ দেখা মিলবে পরীণীতার। অবশেষে মুক্তি পেল এই আলোচিত ‍ছবির টিজার। হলিউড-এর বিখ্যাত ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’এর অফিশিয়্যাল রিমেক এই ছবি। যা পরিচালনার দায়িত্বে ছিলেন টেট টেয়লর।

ছবিতে একজন মদ্যপ নারীর ভূমিকায় দেখা যাবে পরিণীতি চোপড়াকে। ছবির প্রেক্ষাপট অনুযায়ী, সদ্য চাকরি হারানো মদ্যপ এক ডিভোর্সির ভূমিকায় রয়েছেন তিনি। যে-কোনো লক্ষ্য বা উদ্দেশ্য ছাড়াই একদিন ট্রেনে উঠে পড়ে। আচমকা এটা ঘটনার সম্মুখীন হয় সে। এরপরই গল্পের টুইস্ট। ছবিতে পরিণীতি ছাড়াও অভিনয় করছেন অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারি, অবিনাশ তিওয়ারি প্রমুখ।

ব্রিটিশ লেখক পওলো হকিন্সের ২০১৫ বেস্টসেলার উপন্যাসের ওপর ভিত্তি করে ছবিটি পরিচালনা করেছেন ঋভু দাশগুপ্ত। থ্রিলার ঘরানার এই সিনেমায় পরিণীতিকে দেখা যাবে ব্যস্ত লন্ডন শহরের কোনও এক রহস্য উন্মোচনের চেষ্টা করতে।

তিন পরিচালক ঋভু দাশগুপ্ত জানিয়েছেন, ‘এই থ্রিলার ছবিতে আমি চেয়েছি মানুষের কিছু অনুভূতি আর রহস্য তুলে ধরতে। যেখানে রয়েছে মানুষের প্রতি মানুষের প্রত্যাখ্যান, একাকীত্ব, বিরহ আর প্রতিদিনের জীবনযাপন’। রিলায়েন্স এন্টারটেনমেন্ট প্রযোজিত এই অ্যাক‌শন থ্রিলার।

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ মুক্তির কথা ছিলো ২০২০ সালে। কিন্তু করোনার জেরে মুক্তি পিছিয়ে যায়। আগামী ২৬ জানুয়ারি ছবি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।

 

সুত্রঃ কালের কণ্ঠ