ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু করলো ৮০’র দশকের ছাত্রসংগ্রাম পরিষদ

নিজস্ব প্রতিবেদক:

“সকল প্রকার অপপ্রচার ও বিভ্রান্তি থেকে মুক্ত থাকুন” স্লোগানকে সামনে রেখে কোভিড-১৯ ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় রাজশাহী সিটি বাইপাস মতি চত্বরে ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদ রাজশাহীর উদ্যোগে এর উদ্বোধন করা হয়।

উদ্বোধনের প্রথম দিনেই রাজশাহী সিটি বাইপাস মতি চত্বর এলাকায় মাইকিং করে প্রায় ৩০০ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন করা হয়। মূলত রাজশাহী সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকার মানুষকে কোভিড-১৯ এর ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধ করতে এই কার্যক্রমের সূচনা করা হয়।

প্রতিদিন নগরীর বিভিন্ন এলাকায় বেলা ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত  রেজিষ্ট্রেশন কার্যক্রম চলবে বলেও অনুষ্ঠানে ঘোষণা করা হয়। এছাড়া সকলকে কোনো প্রকার গুজবে কান না দিয়ে দ্রুত রেজিষ্ট্রেশন সম্পন্ন করে ভ্যাকসিন গ্রহণ করার জন্য আহবানও জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ, সাবেক ছাত্রনেতা মেরাজুল আলম মেরাজ, কামরান হাফিজ, শাহরিয়ার রহমান সন্দেশ, ফারুক হোসেন ডাবলু, উপাধ্যাক্ষ মো: কামরুজ্জামান, রাসিক. ০৬ নংওয়ার্ড কাউন্সিলর মো: নূরুজ্জামান টুকু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শফিকুজ্জামান শফিক, জিয়াউর রহমান, রফিকুজ্জামান রফিক প্রমুখ ।