ভোররাতের আগুনে ভস্মিভূত ২ দোকান

সিল্কসিটি নিউজ ডেস্ক:

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী বাজারে রাতের অন্ধকারে অগ্নিকাণ্ডে দুটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দাবি করেন। শুক্রবার ভোররাতে কাশিয়ানী উপজেলা সদর বাজারে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোররাত আনুমানিক সাড়ে ৪টার দিকে নৈশপ্রহরীরা বাজারের পূর্বগলিতে ব্যবসায়ী মো. শাহাজান মুন্সীর পাশাপাশি দুটি দোকানে আগুনের লেলিহান দেখতে পান। তারা কাশিয়ানী থানায় এবং ৯৯৯-এ ফোন দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। তারা এসে প্রথমে অন্যান্য দোকানে আগুন যেন ছড়াতে না পারে সে ব্যবস্থা নেন। একইসঙ্গে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ঘণ্টাব্যাপী প্রেচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান ও অফিসার ইনচার্জ মো. ফিরোজ আলম এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মিরান হোসেন মিয়া, কাশিয়ানী সদর ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মাদ আলী খোকন ঘটনাস্থল পরিদর্শন করেন।

দোকান-মালিক ব্যবসায়ী মো. শাহাজান মুন্সীর দাবি, আগুনে ভস্মিভূত হয়ে তার অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সূত্র: কালের কণ্ঠ