ভুয়া ‘ডিবি পুলিশ’ গ্রেপ্তার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

বগুড়ার আদমদীঘির সান্তাহারে একটি আবাসিক হোটেল থেকে মেহেদী হাসান পাপ্পু (৩০) নামের এক ভুয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মেহেদী সান্তাহার নতুন বাজার এলাকার সিদ্দিকুর রহমান কুদ্দুসের ছেলে। শুক্রবার দুপুরে পুলিশ তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার সান্তাহার রেলওয়ে টিকিটঘর এলাকায় বৃহস্পতিবার রাতে ঢাকা আবাসিক হোটেলে রাত্রী যাপনের জন্য রুম ভাড়া নেয় কুষ্টিয়ার মোকাদ্দেস মালিথা। মোকাদ্দেস ঘুমিয়ে পরলে মেহেদী হাসান পাপ্পু ডিবি পুলিশের পরিচয় ওই রুমে ঢুকে তল্লাশী চালায়। একপর্যায়ে মোকাদ্দেসের গলা চেপে ধরে ১৫০০ টাকা কেড়ে নেয়। এরপর অন্য রুমে থাকা চাঁপাইনাবাগঞ্জের ডালিমকে কোর্টে চালান দিবে বলে ভয়ভীতি দেখিয়ে টাকা দাবি করে। টাকা না পেয়ে তার হাতে থাকা দুটি আঙটি খুলে নেয়। ডিবি পুলিশের পরিচয় দানকারী মেহেদীর আচরণ সন্দেহজনক হলে হোটেল ম্যানেজার বিষয়টি ফাঁড়ি পুলিশকে অবগত করে। পরে পুলিশ ওই ভুয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার করে থানায় নেয়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান জানান, মেহেদীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে শুক্রবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

সূত্র: কালেরকন্ঠ