ভুয়া অ্যাকাউন্ট বন্ধ করতে গিয়ে আসল অ্যাকাউন্ট গায়েব স্বস্তিকার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

শুক্রবার রাতের পর থেকে হঠাৎ উধাও হয়ে যায় ভারতের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্তর ব্যক্তিগত ফেসবুক প্রোফাইল।  কোনো চক্র ফেসবুকে রিপোর্ট করে তার অ্যাকাউন্ট বন্ধ করিয়েছে বলে অভিযোগ অভিনেত্রীর। খবর হিন্দুস্তান টাইমসের।

ঘটনার সূত্রপাত স্বস্তিকার ফেসবুক প্রোফাইলের একটি পোস্টকে ঘিরে।  শুক্রবার তিনি, তার নামে হয়ে ওঠা কিছু ভুয়া অ্যাকাউন্টের স্ক্রিনশট ও লিঙ্ক শেয়ার করে ভক্তদের কাছে সেগুলোতে রিপোর্ট করার আহ্বান জানান।  এর কয়েক মিনিটের মাঝে স্বস্তিকার আসল অ্যাকাউন্টই গায়েব হয়ে যায়।  হয়রানি করার জন্য কেউ ইচ্ছাকৃতভাবে এটি করেছে বলে অভিযোগ স্বস্তিকার।

পর্দায় ‘রাধিকা’ চরিত্রের অভিনেত্রী এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে তার ইনস্টাগ্রাম আইডিতে একটি ভিডিও বার্তা পোস্ট করেন। তিনি জানান, খুব শিগগিরই তিনি ফেসবুকে ফিরবেন এবং আপাতত ইনস্টাগ্রামের মাধ্যমেই সরাসরি যোগাযোগ রাখবেন তার পরিচিতদের সঙ্গে।

ভিডিওতে স্বস্তিকা আরও বলেন, ‘আমি একদম ভালো মুডে নেই। কারণ আমার ফেসবুক প্রোফাইল নিষ্ক্রিয় করে দেওয়া হয়েছে। আমার টিম এবং ফেসবুক টিম উভয়েই সেটা পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে।  কিন্তু আমি সত্যি অসন্তুষ্ট।  কয়েক ঘন্টা আগেই আমার প্রোফাইলে আমি একটি ফেক অ্যাকাউন্টের ছবি ও লিঙ্ক আপলোড করে সেটা রিপোর্ট করতে বলেছিলাম। কিন্তু আমার মনে হচ্ছে তার বদলে কেউ আমার আসল প্রোফাইলেই রিপোর্ট করে দিয়েছে’।

তবে, স্বস্তিকার ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হলেও তার ভ্যারিফায়েড ফেসবুক পেজ ঠিক রয়েছে।