ভুবেনেশ্বর কুমারের চোটে চিন্তা বাড়ছে হায়দরাবাদের

ভুবেনেশ্বর কুমারের চোটে চিন্তা বাড়ছে সানরাইজার্স হায়দরাবাদের। এবং তা ভুবেনেশ্বর কুমারের নিজের ক্যারিয়ারের পক্ষেও উদ্বেগের কারণ হয়ে উঠছে। গত শুক্রবার (২ অক্টোবর) চেন্নাই সুপার কিংসের ইনিংসের ১৯তম ওভারের প্রথম বলের পর বাঁ ঊরুতে চোট পেয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যান ভুবি। সেই সময় খোঁড়াতে দেখা যায় তাকে। সেই ওভারের বাকি পাঁচ বল করেন খলিল আহমেদ। সানরাইজার্স শেষ পর্যন্ত জিতলেও ভুবনেশ্বর কুমারের চোট দুশ্চিন্তার কারণ হয়ে উঠছে।

ম্যাচের পর হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেন, ভুবির চোট ঠিক কতটা, তা নিশ্চিত নই। আমাকে ফিজিওর সঙ্গে কথা বলতে হবে। আরও তথ্য পাওয়ার পরই শুধু এই প্রশ্নের উত্তর দিতে পারব।‌ অধিনায়কের এই মন্তব্য ধোঁয়াশা আরও বাড়িয়ে তুলছে। তার চোট নিয়ে সানরাইজার্সের তরফে ম্যাচের পর কোনও আপডেট দেওয়া হয়নি। তবে তার চোট কমলা জার্সিধারীদের ডেথ ওভার বোলিং নিয়ে প্রশ্ন আরও বাড়িয়ে তুলছে।

শেষের দিকের ওভারের বিশেষজ্ঞ বোলার ভুবেনেশ্বর কুমার। গত শুক্রবার তিনি বেরিয়ে যাওয়ায় চেন্নাই ইনিংসের শেষ ওভারে আব্দুল সামাদকে বল দিতে বাধ্য হন ওয়ার্নার। এর আগে মিচেল মার্শ চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। এবার যদি ভুবিও ছিটকে যান, তাহলে সমস্যা বাড়বে হায়দরাবাদের।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন