ভারতে হাসপাতালে আগুন, মালিকসহ নিহত ৫

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ভারতের একটি বেসরকারি হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় হাসপাতালটির মালিক ও তার স্ত্রীসহ ৫ জনের মৃত্যু হয়েছে। একইসঙ্গে আহত হয়েছেন বেশ কয়েকজন। তবে অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ জানা সম্ভব হয়নি।

নিহতরা হলেন- হাসপাতাল মালিক চিকিৎসক বিকাশ হাজরা, তার স্ত্রী চিকিৎসক প্রেমা হাজরা এবং সেবিকা তারা দেবী।। এছাড়া সোহান খানারি নামে আরও একজনের মরদেহ শনাক্ত করা হয়েছে। বাকি একজনের পরিচয় এখনও জানা যায়নি। একটি পোষ্য কুকুরও পুড়ে মারা গিয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে হঠাৎ ওই হাসপাতালে আগুন লাগে। হাসপাতালের একটি অংশে দায়িত্বরত ছিলেন হাসপাতালটির মালিক দম্পতি। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝাড়খণ্ড পুলিশ এবং দমকল বাহিনী কয়েক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় প্রাণ হারিয়েছেন ৫ জন। পুলিশের প্রাথমিক অনুমান, অগ্নিকাণ্ডের পর শ্বাসকষ্টজনিত কারণে এ মৃত্যুর ঘটনাটি ঘটেছে।

ধানবাদের সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট (এসডিএম) প্রেমকুমার তিওয়ারি ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, হাসপাতালের মালিক ও তার স্ত্রীসহ অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে স্টোর রুমে লাগা আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় এ ঘটনাটি ঘটেছে। আগুনের সূত্রপাতের প্রকৃত কারণ এখনো জানা যায়নি।