মঙ্গলবার , ১ অক্টোবর ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভারতে সাংবাদিকদের ভালোবাসায় সিক্ত সাকিব

Paris
অক্টোবর ১, ২০২৪ ৭:৫৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ভারত সফরে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। মঙ্গলবার শেষ হয়েছে কানপুর টেস্ট। এই টেস্ট শুরুর আগেই টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেন সাকিব আল হাসান।

দেশের মাঠে চলতি মাসেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে রয়েছে বাংলাদেশের টেস্ট সিরিজ। সেই সিরিজে খেলার মধ্য দিয়ে টেস্ট থেকেও অবসর নেওয়ার কথা বলেছেন সাকিব।

গত ৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পর থেকেই বিপাকে আওয়ামী লীগের এমপি-মন্ত্রী এবং নেতাকর্মীরা। সেই তালিকায় আছেন সাকিব আল হাসান। সবশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে মাগুরা-১ আসন থেকে নির্বাচন করে সংসদ সদস্য হয়েছেন সাকিব।

সংসদ সদস্য হওয়ার কারণে মোহাম্মদপুরের একটি হত্যা মামলায় আসামি করা হয়েছে সাকিব আল হাসানকে। যে কারণে তার দেশে ফেরা অনিশ্চিত হয়ে গেছে। দেশে না ফিরতে পারলে তার টেস্ট ক্যারিয়ার হয়তো শেষ ধরেই নেওয়া যায়।

মঙ্গলবার কানপুরে তাকে সম্ভাব্য বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। বাংলাদেশ থেকে সিরিজ কাভার করতে যাওয়া সাংবাদিকরা ম্যাচ শেষে তাকে সম্মাননা স্মারক ও ফুল দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানান।

বাংলাদেশি সাংবাদিকদের সংবর্ধনার পাশাপাশি সাকিব উপহার পেয়েছেন বিরাট কোহলির কাছ থেকেও। তাকে ব্যাট উপহার দিয়েছেন কোহলি। এমআরএফ কোম্পানির ব্যাট ব্যবহার করেন কোহলি। নিজ হাতে সাকিবকে ব্যাট দেন তিনি। বিদায়ী উপহার দেওয়ার সময় বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারকে জড়িয়ে ধরেন বিশ্বের অন্যতম সেরা ব্যাটার।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা