বড়াইগ্রামে মাদক দ্রব্য সহ আটক ৮

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে মাদক দ্রব্য সহ ৮ মাদক ব্যবসায়ীকে  আটক করেছে র‌্যাব-৫। বুধবার রাতে উপজেলার বনপাড়া বাজারের একটি মার্কেট থেকে তাদের মাদক দ্রব্য সহ আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, নাটোরের বড়াইগ্রাম থানাধীন, মহিষভাঙ্গা এলাকার মৃত আইনুল হকের ছেলে জিল্লুর রহমান (৩৪), কালীকাপুর এলাকার মৃত আঃ খালেকের ছেলে আবুল বাশার, (৩৩), বনপাড়া এলাকার শ্রী নারায়ন কুমার সরকারের ছেলে মৃদুল কুমার সরকার (৩৬), একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে   আব্দুর রাজ্জাক (৩৪), মহিষভাঙ্গা এলাকার মৃত নজুরুদ্দিন মোল্লার ছেলে কামাল মিয়া (২৫), কালিকাপুর এলাকার  সাইদুর রহমানের ছেলে শাকিল হোসেন (৩৪), বনপাড়া এলাকার মৃত জাফর আলীর ছেলে ফারুক (২৬) ও লালপুর থানাধীন গোদরা বাজার কদিমচিলান এলাকার আক্কাস আলীর ছেলে মহিবুর রহমান (৩০)।

 

র‌্যাব জানায়, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা মাদক দ্রব্য কেনাবেচা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারে অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক চালায়। এসময় ২৫০ গ্রাম হেরোইন, ৪৬ পিস ইয়াবা, ২০ গ্রাম গাঁজা এবং ২ বোতল ফেনসিডিল সহ ৮ জন মাদক মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ  বিভিন্ন ধরনের মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত।  উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও র‌্যাব জানায়।

স/অ