বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০১৬ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বড়াইগ্রামে নৌকা সমর্থকদের বাড়িতে হামলা-ভাংচুর

Paris
জুলাই ১৪, ২০১৬ ৮:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে নৌকা প্রতীকে ভোট দেয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে চারটি বাড়িতে হামলা- ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার জোনাইল ইউনিয়নের চামটা গ্রামে এ ঘটনা ঘটে।

 

এসময় কমপক্ষে ৮ লাখ টাকা মূল্যের কৃষিপণ্য, স্বণালঙ্কার ও অন্যান্য আসবাবপত্র লুটপাট করা হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা।  বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মনিরুল ইসলাম ও এলাকাবাসী জানান, উপজেলার চামটা গ্রামের আজমত, শিপন, রিপন ও রায়হানের নেতৃত্বে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজদের ৫০-৬০ জন সমর্থক একই গ্রামের নৌকা সমর্থক ইউনুস আলী মৃধা ও তার তিন ছেলে জাকির মৃধা, জাফর মৃধা ও বকুল মৃধার বাড়িতে হামলা চালায়। এ সময় গৃহকর্তারা বাড়ীতে না থাকায় বাড়িঘর ভাংচুর করে ।

 

এ সময় বাড়ীতে থাকা দেড়শ মণ রসুন, ৩০মণ ধান, দুটি টিভি এবং আলমিরা ভেঙ্গে সাড়ে ৫ভরি স্বর্ণসহ বিভিন্ন আসবাবপত্র লুটে নিয়ে যায় হামলাকারীরা। এঘটনায় প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থরা। হামলাকারীদের বাধা দিতে গেলে বাড়ীতে থাকা নারীদেরকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ইউপি নির্বাচনের পর থেকে হামলার ভয়ে আতœরক্ষার্থে আওয়ামীলীগ কর্মী ইউনুস আলী মৃধা ও তার ছেলেরা বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছেন বলে জানা গেছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।
উল্লেখ্য, গত ২৮ মে জোনাইল ইউপি নির্বাচনের পর থেকেই চামটা গ্রামে নির্বাচন পরবর্তী সহিংসতায় শাহাবুল ইসলাম ভুলন (২৫) নামে একজন নিহত এবং হামলা-পাল্টা হামলার কারণে গ্রামের নৌকা সমর্থক কমপক্ষে ৪০টি পরিবারের পুরুষ সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর